শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ভোর ৫:৩৮
শিরোনাম :
বঙ্গবন্ধুর জন্ম হয়েছিলো বলেই আমরা বাংলাদেশ পেয়েছি – ড. হারুন অর রশিদ বিশ্বাস মুলাদীতে শারদীয় দুর্গোৎসবে আইন শৃঙ্খলা রক্ষায় পুলিশের মতবিনিময় খুলনায় স্বদেশ ইসলামী লাইফের বিশেষ উন্নয়ন সভা ঢাকা এঞ্জেল লায়ন্স ক্লাবের উদ্যোগে বৃক্ষরোপন, খাদ্য ও মাস্ক বিতরন ৪ শতাংশ সুদে ঋণ দেবে লংকাবাংলা ফাইন্যান্স টাঙ্গাইল জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুরেন্স এর রাজশাহী বিভাগের উন্নয়ন সভা এনআরবি ইসলামিক লাইফের ব্যবসা উন্নয়ন সভা অনুষ্ঠিত মুজিববর্ষ বধির দাবা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এনআরবি গ্লোবাল লাইফ ইন্স্যুরেন্সের ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মাদারীপুরে করোনায় আক্রান্ত হয়ে ৭ জনের মৃত্যু ॥ উপসর্গ নিয়ে আইসোলেশনে ব্যবসায়ীর মৃত্যু

জাহিদ হাসান, জেলা প্রতিনিধি, মাদারীপুর: মাদারীপুর সদর হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাত সাড়ে ১০টার দিকে করোনা উপসর্গ নিয়ে পরান পোদ্দার (৫৫) নামের এক ব্যবসায়ী মৃত্যু বরন করেছেন। তিনি মাদারীপুর পৌরসভার কুলপদ্দি এলাকার হরেকৃষ্ণ পোদ্দারের ছেলে। ৫/৬ দিন ধরে তিনি জ্বরে ভূগছিলেন। পরান পোদ্দার দীর্ঘদিন কুলপদ্দি বাজারে ব্যবসা পরিচালনা করে আসছিলেন।
মাদারীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. অখিল সরকার বলেন, রাত ১০টার দিকে পরান পোদ্দার নামে এক ব্যক্তি করোনা উপসর্গ নিয়ে সদর হাসপাতালে আসে। আমরা তাকে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করে চিকিৎসা কার্যক্রম শুরু করা অবস্থায় তিনি মারা যান। তার নমুনা সংগ্রহ করা হয়েছে। মঙ্গলবার স্বাস্থ্যবিধি মেনে তার সৎকার করা হয়।
মাদারীপুরে এ পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ৭ জনের মৃত্যু হয়েছে। এছাড়া এ পর্যন্ত করোনা ভাইরাস আক্রান্ত শনাক্ত হয়েছেন ৩৫৩ জন।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network