বুধবার, ৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, সকাল ৯:৩৪

সমাজসেবক শিরিনা বেগমের ১৪তম মৃত্যুবার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার ॥ গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার বাঁশবাড়ীয়া ব্রাঞ্চ পোস্ট অফিসের সাবেক পোস্ট মাস্টার বিশিষ্ট সমাজসেবক মরহুমা শিরিনা বেগমের ১৪তম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে মরহুমার পুত্র মো. মনিরুজ্জামান মৃধার ঢাকার মোহাম্মদপুরস্থ বাসভবনে ৩১ আগস্ট ২০২০ বাদ আসর সামাজিক দুরত্ব বজায় রেখে পবিত্র কোরআন খতম, দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।
শিরিনা বেগম গোপালগঞ্জ জেলার দু’বারের শ্রেষ্ঠ শিক্ষক ও বিশিষ্ট সমাজসেবক মরহুম আবুল বশার মৃধার স্ত্রী। শিরিনা বেগম তৎকালীন জমিদার মুন্সী আবদুর রহমানের কন্যা ছিলেন। শিরিনা বেগম মৃত্যুকালে ৫ পুত্র এবং ৩ কন্যা রেখে গেছেন। তাঁর জ্যেষ্ঠ পুত্র বাক ও শ্রবণ প্রতিবন্ধী মো. মঞ্জুরুল বশার বাঁশবাড়ীয়ার নিজ বাড়ীতে বসবাস করেন, মেঝ পুত্র মো. মনিরুজ্জামান মৃধা ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের উপ-প্রধান রাজস্ব কর্মকর্তা হিসেবে কর্মরত আছেন, সেজ পুত্র মোহাম্মদ খায়রুল বশার পার্বত্য চট্টগ্রাম শান্তিচুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির আহ্বায়ক (মন্ত্রী) আবুল হাসানাত আবদুল্লাহ্’র একান্ত সচিব পদে নিয়োজিত রয়েছেন, ৪র্থ পুত্র মোহাম্মদ আজিজুল বশার ঢাকায় ঠিকাদারী ব্যবসা করছেন এবং কনিষ্ঠ পুত্র মোহাম্মদ নিছারুল বশার বাংলাদেশ জাতীয় সংসদে কর্মরত আছেন। এছাড়া মরহুমার তিন কন্যা জাসমিকা আক্তার, শামীমা আক্তার এবং আবিদা আক্তার স্বামী সন্তানদের নিয়ে ফরিদপুরে বসবাস করছেন।
মরহুমা শিরিনা বেগম একজন সমাজসেবক ছিলেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি সমাজের অসহায়, অবহেলিত ও দুঃস্থদের কল্যাণে কাজ করে গেছেন। পরিবারের পক্ষ থেকে মরহুমার বিদেহী আত্মার শান্তির জন্য আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব ও গুণগ্রাহীদের নিকট দোয়া কামনা করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network