মঙ্গলবার, ১৮ জানুয়ারি ২০২২, ৪ মাঘ ১৪২৮, সকাল ১০:১৬
শিরোনাম :
মুলাদীতে শিক্ষার্থীদের অনুমতি ছাড়াই মাদরাসায় ভর্তির আবেদনের অভিযোগ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সরকার সরল উত্তরণ কৌশল প্রণয়ন করবে : প্রধানমন্ত্রী কনে দেখে ফেরার পথে প্রবাসী বরসহ নিহত-৩ এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩০ ডিসেম্বর মুলাদীতে বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলার উদ্বোধন মুলাদীতে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক প্যাদারহাট ওয়াহেদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি হলেন ওয়াহিবা আখতার শিফা প্রোটেক্টিভ লাইফ ও আইসিবি ক্যাপিটাল এর সাথে আইপিও সংক্রান্ত চুক্তি স্বাক্ষর পূর্বের স্থানে বিদ্যালয়ে নতুন ভবন নির্মাণের দাবিতে মানববন্ধন ‘এমভি অভিযান-১০’ লঞ্চে আগুনে প্রাণহানি ৪২, দগ্ধ ৭০: রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক

কুমারখালীতে মাস্ক না থাকায় এবং বাসে বেশি যাত্রী নেওয়ায় জরিমানা ও মামলা

কুমারখালী (কুষ্টিয়া) প্রতিনিধি: কুমারখালীতে মাস্ক না পরে বাইরে ঘোরাঘুরি করায় এবং বাসে বেশি যাত্রী নেয়ায়  ভ্রাম্যমান আদালতে মাধ্যমে  ১১৭০০ টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া এই সময়ে ২২টি মামলা দায়ের করা হয়।
কুমারখালী উপজেলা নির্বাহী অফিসার রাজীবুল ইসলাম খান ১৩ জুন শনিবার কুমারখালীর বাসস্ট্যান্ড, বাটিকামারা ও রেলস্টেশন এলাকায় স্বাস্থ্যবিধি প্রতিপালন নিশ্চিত করতে মোবাইল কোর্ট পরিচালনা করেন।
এসময় মাস্ক না পরে বাইরে আসায়  ২১ টি মামলায়  মোট ৯৭০০ টাকা জরিমানা আদায় করা হয়েছে। এছাড়া ৬ জনকে কাপড়ের তৈরি মাস্ক দেয়া হয়েছে। ১ টি সেলুন বন্ধ করে দেয়া হয়েছে।
একই দিন সরকারি আদেশ মেনে স্বাস্থ্যবিধি অনুযায়ী না চালানোয় বাসের পরিচালককে ১ টি মামলায় ২০০০ টাকা জরিমানা করা হয়েছে।
উপজেলা নির্বাহি অফিসার রাজীবুল ইসলাম খান বলেন, স্বাস্থ্যবিধি প্রতিপালন নিশ্চিতকল্পে উপজেলা প্রশাসনের এই অভিযান চলমান থাকবে। মাস্ক ছাড়া বাইরে কাউকে পাওয়া গেলে কঠোর ব্যবস্থা নেয়া হবে।
সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network