আজ, শনিবার


২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম
শিরোনাম

রূপালী ব্যাংকের ১০ শাখাকে মডেল শাখায় রূপান্তর

মঙ্গলবার, ২৬ ডিসেম্বর ২০২৩
রূপালী ব্যাংকের ১০ শাখাকে মডেল শাখায় রূপান্তর
সংবাদটি শেয়ার করুন....

গণবার্তা রিপোর্ট : মডেল শাখা কার্যক্রমের উদ্বোধন করেন ব্যাংকের চেয়ারম্যান কাজী ছানাউল হক এবং ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মদ জাহাঙ্গীর

বিজয়ের মাসে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সক্রিয় অংশীদার এবং প্রযুক্তি নির্ভর ও আধুনিক ব্যাংকিংকে আরও গতিশীল করতে রূপালী ব্যাংক পিএলসির ১০ শাখাকে মডেল শাখায় রূপান্তর করা হয়েছে। রবিবার (২৪ ডিসেম্বর) ঢাকাস্থ মতিঝিলের রূপালী সদন কর্পোরেট শাখায় মডেল শাখা কার্যক্রমের উদ্বোধন করেন ব্যাংকের চেয়ারম্যান কাজী ছানাউল হক এবং ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মদ জাহাঙ্গীর।

অনুষ্ঠানে নতুন বছরে রাষ্ট্র মালিকানাধীন রূপালী ব্যাংকের স্মার্ট সেবা সব শ্রেণীর সেবা গ্রহীতাদের দোরগোড়ায় পৌঁছে দেয়ার প্রত্যয় ব্যক্ত করা হয়। বিশেষায়িত ডেস্ক স্থাপনের মাধ্যমে মডেল শাখাসমূহে মুক্তিযোদ্ধা, সিনিয়র সিটিজেন, নারী ও প্রতিবন্ধী গ্রাহকদের সেবা দেয়া হবে।

মডেল শাখায় গ্রাহকরা আরও দ্রুত ও উন্নত সেবা পাবেন। এছাড়াও সিএমএসএমই ঋণ গ্রহিতারা বিশেষ সেবা পাবেন এই সব শাখায়। প্রাথমিকভাবে ১০ টি শাখাকে মডেল শাখায় রূপান্তর করা হয়, পর্যায়ক্রমে সারাদেশের বিভিন্ন শাখাকে মডেল শাখায় পরিণত করা হবে।

পরে এসকে রোড কর্পোরেট শাখাকেও মডেল শাখা হিসেবে ভার্চ্যুয়ালি উদ্বোধন করা হয়। এছাড়াও মডেল শাখা হিসেবে ব্যাংকিং কার্যক্রম চলবে বরিশালের সাগরদী বাজার, চট্টগ্রামের ও আর নিজাম রোড কর্পোরেট, কুমিল্লার মনোহরপুর কর্পোরেট, মেহেরপুর কর্পোরেট, টাঙ্গাইলের কালিহাতি, রাজশাহী কর্পোরেট, দিনাজপুরের বীরগঞ্জ ও সিলেটের মীরা বাজার কর্পোরেট শাখায়।

এ সময় ব্যাংকের ডিএমডি কাজী আবদুর রহমান, তাহমিনা আখতার ও হাসান তানভীর, জিএম মো. হারুনুর রশীদ, শিকদার ফারুক ই আজম, মোহাম্মদ সাফায়েত হোসেন, সালামুন নেছা, তানভীর হাসনাইন মইন, মো. আবুল হাসান ও মো. মঈনুদ্দিন মাসুদ এবং রূপালী সদন কর্পোরেট শাখার ডিজিএম মো. মোস্তফা হামিদ ও এসকে রোড শাখার এজিএমসহ ব্যাংকের উর্ধতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
advertisement

Posted ১:২২ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৬ ডিসেম্বর ২০২৩

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com