আজ, বৃহস্পতিবার


২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

ফরিদপুর জেলার শ্রেষ্ঠ ওসি ফায়েজুর রহমান

বুধবার, ১৩ মার্চ ২০২৪
ফরিদপুর জেলার শ্রেষ্ঠ ওসি ফায়েজুর রহমান
সংবাদটি শেয়ার করুন....

মোঃ রায়হান মাহামুদ: আইন-শৃঙ্খলা রক্ষায় ব্যাপক অবদান রাখায় যোগদানের মাত্র চার মাসের মধ্যেই ফরিদপুর জেলার শ্রেষ্ঠ ওসি মনোনীত হয়েছেন সালথা থানার অফিসার ইনচার্জ মোহাম্মাদ ফায়েজুর রহমান (পিপিএম)। তিনি ২০২৩ সালের ১৫ ডিসেম্বর সালথা থানার ওসি হিসেবে যোগদান করেন।

ফরিদপুর পুলিশ সুপারের সম্মেলন কক্ষে মাসিক অপরাধ পর্যালোচনা সভায় সালথা থানার অফিসার ইনচার্জ মোহাম্মাদ ফায়েজুর রহমানকে জেলার শ্রেষ্ঠ ওসির নির্বাচিত করা হয়। সভা শেষে ফরিদপুর পুলিশ সুপার মোহাম্মদ মোর্শেদ আলম তার হাতে শ্রেষ্ঠ ওসির সম্মাননা স্মারক ক্রেস্ট তুলে দেন।এ সময় পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জেলা পুলিশ সূত্রে জানা গেছে, ফায়েজুর রহমান সালথা থানায় যোগদানের পর সহিংসতা বন্ধে নানা ধরনের পদক্ষেপ নিয়ে আসছেন। এলাকায় শান্তি ফিরিয়ে আনতে সব সময় চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তাছাড়া আইন-শৃঙ্খলা রক্ষা, অপরাধ দমন, অপরাধী আটক, মাদক নিয়ন্ত্রণ, মামলা গ্রহণসহ চুরি-ডাকাতির ঘটনার রহস্য উদঘাটনে ব্যাপক ভূমিকা রেখেছেন তিনি। যে কারণে তাকে জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত করা হয়েছে।

শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হওয়ার  সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মাদ ফায়েজুর রহমান বলেন, সালথায় আমরা মানবিক পুলিশ হিসেবে জনগণের সেবা করে যাচ্ছি। মানুষের নিরাপত্তা নিশ্চিত করা, অপরাধ দমন ও শান্তি-শৃঙ্খলা রক্ষা করা আমাদের দায়িত্ব। তাছাড়া আমি সব সময় যে কোনো ধরনের ভালো কাজের দায়িত্ব কাঁধে নিয়ে সফল হতে ভালোবাসি।এর সুফল হিসেবে আজকে শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছি। এতে আমাদের ভালো কাজের গতি আরো বেড়ে গেল।

Facebook Comments Box
advertisement

Posted ৮:৪২ পূর্বাহ্ণ | বুধবার, ১৩ মার্চ ২০২৪

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com