আজ, সোমবার


৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
শিরোনাম
শিরোনাম

কলাপাড়ায় ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে জখম

বৃহস্পতিবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৪
কলাপাড়ায় ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে জখম
সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়া উপজেলার লতাচাপলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনসার উদ্দিন মোল্লার উপরে হামলা করেছেন দুর্বৃত্তরা।(৭ জানুয়ারি) রাত ৮টার দিকে বাড়ি ফেরার পথে আলীপুর বাজারের অগ্রণী ব্যাংক সংলগ্ন রাস্তায় এই ঘটনা ঘটে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, মাছের ঘের পরিদর্শন শেষে স্ত্রীকে সাথে নিয়ে নিজ বাড়িতে প্রবেশের পথে ১০/১২ জনের একটি সন্ত্রাসী বাহিনী তাদের উপরে আক্রমণ করে। এলোপাতাড়ি কোপ, হাতুড়ি পেটাসহ শরীরের একাধিক জায়গায় জখম করে সন্ত্রাসীরা পালিয়ে যায়। সাথে থাকা তার স্ত্রীও হামলার কবলে পড়ে।

জানা যায়, হামলার পরপরই ঘটনাস্থলে লোকজন ঝড়ো হলে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে তাকে ও তার সাথে থাকা স্ত্রী মোসা. খাদিজা বেগমকে উদ্ধার করে কুয়াকাটা ২০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে আসে। সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য বরিশালে নেওয়ার পরামর্শ দেন। আহত আনসার মোল্লার বড় ভাই সাবেক মেয়র জনাব বারেক মোল্লা জানান, ৪৬ বছর ধরে আমরা আওয়ামী লীগের রাজনীতি করি, অনেক জেল জুলুমের পরেও আওয়ামী লীগকে আগলে রেখেছি। আজকে আমাদের নিশ্চিহ্ন করে দেওয়ার পাঁয়তারা করছে কথিত আওয়ামী লীগ নামধারী কিছু লোক। আমার ভাইকে হত্যা করার পূর্ব পরিকল্পনা রয়েছে। আমি প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন তালুকদার বার্তা২৪.কম-কে বলেন, চেয়ারম্যানের উপরে হামলা হয়েছে এমন সংবাদে আমরা সেখানে উপস্থিত হয়েছি। তাকে আপাতত চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে। তদন্ত চলছে, এখনো কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Facebook Comments Box
advertisement

Posted ৪:১২ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৪

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com