আজ, সোমবার


১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম
শিরোনাম

বগুড়ায় ফটোগ্রাফারসহ পাঁচজনকে অপহরণ, গ্রেফতার ৪

বুধবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৪
বগুড়ায় ফটোগ্রাফারসহ পাঁচজনকে অপহরণ, গ্রেফতার ৪
সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিনিধি: বগুড়ার গাবতলীতে ফটোগ্রাফারও নৃত্যশিল্পীসহ পাঁচজনকে অপহরণ করে মুক্তিপণের দাবিতে রাতভর নির্যাতন করে স্থানীয় কিছু যুবক। ৯৯৯ -এ ফোন পেয়ে পুলিশ তাদের উদ্ধার করে।(৭ ফেব্রুয়ারি) অপহরণের সাথে জড়িত চারজনকে গ্রেফতার করে গাবতলী মডেল থানার পুলিশ। গাবতলী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ এ তথ্য নিশ্চিত করেছেন।

অপহৃতরা হলেন, ফটোগ্রাফার মোন্তাসির ছিদ্দীক শিশির (২৩), নৃত্যশিল্পী সামিয়া পপি (২৩), তাদের সহযোগী অর্কো কুমার শীল মিথুন (১৯), জয় শেখ (১৮) এবং তাহাজ্জত ইসলাম(২৪)। অপহরণের অভিযোগে গ্রেপ্তারকৃতরা হলেন, সাফিন মিয়া (২২), আব্দুস ছালাম (২০), মামুনুর রশিদ ওরফে নীরব হোসেন (২০) ও মোস্তাকিম (১৯)।গ্রেপ্তারকৃতরা গাবতলী উপজেলার পাঁচকাতুলি পশ্চিম পাড়া গ্রামের বাসিন্দা।

গাবতলী থানার ওসি জানান, অপহরণকারী কবল থেকে উদ্ধারকৃত পাঁচজন মঙ্গলবার বিকেলে বগুড়া শহর থেকে গাবতলী উপজেলার পাঁচকাতুলী গ্রামে একটি অনুষ্ঠানে যান। অনুষ্ঠান শেষে রাত ১০টার দিকে সিএনজি চালিত অটোরিকশাযোগে তারা বগুড়া শহরে ফিরছিলেন। পথিমধ্যে অটোরিকশায় যান্ত্রিক ত্রুটি দেখা দিলে তারা পায়ে হেঁটে গ্রামের আরেকটি সিএনজি স্ট্যান্ডে যাচ্ছিলেন।

‘রাত সাড়ে ১০টার দিকে ৮ থেকে ১০ জন যুবক তিনটি অটোরিকশা যোগে এসে পায়ে হেঁটে যাওয়া পাঁচজনকে তুলে নিয়ে গ্রামের একটি গোডাউন ঘরে আটকে রাখে। পরে হাত বেঁধে রেখে মারপিট করে প্রত্যেকের টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়। এরপর তাদেরকে দিয়ে পরিবারের কাছে দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। অপহৃতরা মুক্তিপণের বিষয়টি পরিবারকে জানালে তারা ৯৯৯ -এ ফোন করে সহযোগিতা চাইলে পুলিশ ওই এলাকায় তল্লাশি শুরু করে।’

‘রাতভর তল্লাশি করে ভোর রাত পাঁচটার পর পাঁচকাতুলি বুড়িতলা এলাকায় একটি গোডাউনের সামনে পুলিশে উপস্থিতি দেখে কয়েকজন যুবক দৌড়ে পালিয়ে যায়।পরে সেখানে তল্লাশি করে পুলিশ চারজনকে আটক করে এবং অপহৃত পাঁচজনকে উদ্ধার করে।’

গাবতলী থানার ওসি জানান, গোডাউন থেকে ১টি চাপাতি, ১টি চাকু ৪টি মোবাইল ফোন, মাদক সেবনের সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ফটোগ্রাফার মোন্তাসির ছিদ্দীক শিশির বাদী হয়ে গ্রেফতার চারজন এবং পলাতক চারজনের নামে মামলা করেছেন। গ্রেফতারকৃতদের বুধবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ১২:২৯ অপরাহ্ণ | বুধবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৪

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com