আজ, সোমবার


৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
শিরোনাম
শিরোনাম

নড়াইলে মা-মেয়েকে পিটিয়ে বসতবাড়ি দখলের চেষ্টা

বুধবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৪
নড়াইলে মা-মেয়েকে পিটিয়ে বসতবাড়ি দখলের চেষ্টা
সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিনিধি: নড়াইলে মা ও মেয়েকে পিটিয়ে বসতবাড়ি দখলের চেষ্টা চালিয়েছে একদল দুর্বৃত্ত। (৭ ফেব্রুয়ারি) নড়াইলের লোহাগড়া শহরের মশাগুনি এলাকায় ঘটনা ঘটে। আহত মা- মেয়েকে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসীর সূত্রে জানা গেছে, পূর্ব শত্রুতার জেরে বুধবার সকালে একই এলাকার নাজিম উদ্দীন দেওয়ানের নেতৃত্বে তার ছেলে আলিফসহ ৪-৫ জন শাবল ও লাঠিসোটা নিয়ে ব্যবসায়ী শেখ নিজাম উদ্দীনের বসতবাড়িতে হামলা চালায়। এ সময় নিজাম উদ্দীনের মেয়ে ময়না বেগমকে (২৮) পিটিয়ে আহত করে। এলাকাবাসী আহত ময়না বেগমকে উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ঘটনার প্রায় ৩ ঘণ্টা পর দুপুর ২টার দিকে আবারও তারা দেশীয় অস্ত্র নিয়ে নিজামের বসতবাড়ি দখলের চেষ্টা চালায়। এ সময় ব্যবসায়ী নিজাম উদ্দীনের স্ত্রী লাবনী বেগম (৫০) তাদের রুখতে গেলে তিনিও হামলার শিকার হন। এ সময় এলাকাবাসী আহত লাবনী বেগমকে উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

ভুক্তভোগী ব্যবসায়ী শেখ নিজাম উদ্দিন অভিযোগ করে বলেন, আমি অভিযুক্ত নাজিম উদ্দীন দেওয়ানের ছোট ভাই বিপ্লব দেওয়ানের কাছে রেজিস্ট্রি দলিলসহ বসতবাড়ি কিনে পরিবার-পরিজন নিয়ে বসবাস করে আসছি। কিন্তু নাজিম আমার কেনা বসতবাড়িটি তার দাবি কবে বুধবার প্রথমে আমার মেয়ে ময়না ও পরে আমার স্ত্রী লাবনীর ওপর হামলা চালিয়ে দখলের জন্য চেষ্টা চালায়। আমি দোষীদের আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি।

এ বিষয়ে অভিযুক্ত নাজিম উদ্দীনের সঙ্গে কথা হলে তিনি অভিযোগ অস্বীকার করেন। তিনি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন বলেও জানান।লোহাগড়া থানার ওসি কাঞ্চন রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। এ ঘটনায় দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Facebook Comments Box
advertisement

Posted ১:৫৩ অপরাহ্ণ | বুধবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৪

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com