আজ, সোমবার


৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
শিরোনাম
শিরোনাম

সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে প্রাণ গেল কিশোরের

বৃহস্পতিবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৪
সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে প্রাণ গেল কিশোরের
সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিনিধি: রাজধানীর যাত্রাবাড়ী থানাত কুতুখালী এলাকায় সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে দুই কিশোর গ্রুপের মধ্যে মারামারিতে ধারালো অস্ত্রের আঘাতে জামাল (১৮) নামে এক কিশোর খুন হয়েছে। এই ঘটনায় আমির (১৭) নামে আরেক কিশোর গুরুতর আহত হয়েছে। রাত সাড়ে আটটার দিকে যাত্রাবাড়ী থানাধীন কুতুবখালী উচ্চ বিদ্যালয়ের সামনে এই ঘটনা ঘটে।

গুরুত্ব আহত অবস্থায় তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে জামালকে রাত ৯টার দিকে মৃত ঘোষণা করেন।

জামালকে হাসপাতালে নিয়ে আসা তার বন্ধু আসাদুল্লাহ জানান, তারা কুতুবখালী উচ্চ বিদ্যালয়ের সামনে বসে আড্ডা দিচ্ছিল। তখন একই এলাকার সিফাত নামে এক কিশোর এসে জামালকে ডেকে একটু দূরে নিয়ে যায়। সেখানে কথা কাটাকাটি হলে এক পর্যায়ে সিফাত, ফারদিন, শিমুল, আরাফাত, ইমনসহ ৮-১০ জন মিলে জামালকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। পরবর্তীতে তারাও সেখানে গিয়ে জড়ো হলে দুই গ্রুপের মধ্যে ব্যাপক মারামারি হয়। যাত্রাবাড়ীর শেখদি এলাকায় থাকে জামাল। শেখদি চাঁদনী মাঠ এলাকায় একটি ওয়েল্ডিং কারখানায় কাজ করে সে।

অন্যদিকে গুরুতর আহত আমিরকে হাসপাতালে নিয়ে আসা তার বন্ধু মানিক ও জাহিদ হাসান জানায়, তারা দুই গ্রুপের সবাই একই এলাকায় থাকে। গত পরশু তাদের মধ্যে সিনিয়র জুনিয়র নিয়ে কথা কাটাকাটির ঘটনা ঘটে। পরবর্তীতে তারা নিজেরাই ওদিন এই ঘটনার মীমাংসা করে ফেলে। সেই ঘটনার জের ধরে আজ রাতে দুই গ্রুপের আবার মারামারি লাগে। এতে ধারালো অস্ত্রের আঘাতে এই হতাহতের ঘটনা ঘটেছে।

চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, জামালের পিঠে ছুরিকাঘাত রয়েছে। জরুরি বিভাগে আনার পরপরই চিকিৎসক তাকে পরীক্ষা-নিরীক্ষা করে মৃত ঘোষণা করেন। আর আহত আমিরের পিঠের ২-৩ জায়গায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তার অবস্থা আশংকাজনক। এছাড়া দুই গ্রুপেরই আরো ২-৩ জন সামান্য আহত হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ২:৫১ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৪

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com