মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ৩ কার্তিক ১৪২৮, সকাল ১০:৩৯
শিরোনাম :
বঙ্গবন্ধুর জন্ম হয়েছিলো বলেই আমরা বাংলাদেশ পেয়েছি – ড. হারুন অর রশিদ বিশ্বাস মুলাদীতে শারদীয় দুর্গোৎসবে আইন শৃঙ্খলা রক্ষায় পুলিশের মতবিনিময় খুলনায় স্বদেশ ইসলামী লাইফের বিশেষ উন্নয়ন সভা ঢাকা এঞ্জেল লায়ন্স ক্লাবের উদ্যোগে বৃক্ষরোপন, খাদ্য ও মাস্ক বিতরন ৪ শতাংশ সুদে ঋণ দেবে লংকাবাংলা ফাইন্যান্স টাঙ্গাইল জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুরেন্স এর রাজশাহী বিভাগের উন্নয়ন সভা এনআরবি ইসলামিক লাইফের ব্যবসা উন্নয়ন সভা অনুষ্ঠিত মুজিববর্ষ বধির দাবা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এনআরবি গ্লোবাল লাইফ ইন্স্যুরেন্সের ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মুলাদী উপজেলা চেয়ারম্যানের মায়ের মৃত্যুতে গণবার্তা পরিবারের শোক

গণবার্তা রিপোর্ট ॥ মুলাদী উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব তারিকুল হাসান খান মিঠু’র মা জাহানারা বেগমের মৃত্যুতে গণবার্তা পরিবার শোক প্রকাশ করেছে। গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন সাপ্তাহিক গণবার্তা ও অনলাইন গণবার্তার উপদেষ্টা সম্পাদক ঢাকা কমার্স কলেজের সহযোগী অধ্যাপক এস এম আলী আজম লাবু, সম্পাদক ও প্রকাশক মো. শাহীন হোসেন, ব্যবস্থাপনা সম্পাদক ও মুলাদী প্রেসক্লাবের সভাপতি আলমগীর হোসেন সুমন, নির্বাহী সম্পাদক আমিনুল ইসলাম, সহযোগী সম্পাদক আরিফুল হক তারেক, সহকারী সম্পাদক ইমরান খান জুম্মান, বিশেষ প্রতিনিধি নজিবুর রহমান ভূইয়া কামাল, যুগ্ম বার্তা সম্পাদক আব্দুল্লাহ রিয়েল, রিপোর্টার আলম হোসেন প্রমুখ।
উল্লেখ্য উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব তারিকুল হাসান খান মিঠু’র মা জাহানারা বেগম ৯ জুলাই বৃহস্পতিবার বিকাল সোয়া ৩টার দিকে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি অইন্না ইলাইহে রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো প্রায় ৬৫ বছর। তিনি ২ পুত্র, ১ কন্যা ও অসংখ্য আত্নীয়-স্বজন গুণগ্রাহী রেখে গেছেন। ১০ জুলাই সকাল ৮টায় মুলাদী উপজেলা পরিষদ কমপ্লেক্সে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network