আজ, শুক্রবার


২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম
শিরোনাম

আইএফআইসি ব্যাংক-এ সাইবার হয়রানি প্রতিরোধ বিষয়ক সেমিনার

মঙ্গলবার, ১৯ ডিসেম্বর ২০২৩
আইএফআইসি ব্যাংক-এ সাইবার হয়রানি প্রতিরোধ বিষয়ক সেমিনার
সংবাদটি শেয়ার করুন....

অর্থনীতি বার্তা : শাখ-উপশাখায় দেশের বৃহত্তম ব্যাংক আইএফআইসি এর উদ্যোগেঅনুষ্ঠিত হয়েছে সাইবার হয়রানি প্রতিরোধ বিষয়ক সেমিনার। ১৮ ডিসেম্বর পুরানা পল্টনস্থ আইএফআইসি টাওয়ারের মাল্টিপারপাস হলে ব্যাংকের কর্মীদের জন্য আয়োজন করা হয় সচেতনতামূলক এই সেমিনারের।

বিসিএস উইমেন নেটওয়ার্ক এর সঙ্গে যৌথ উদ্যোগে আয়োজিত এই সেমিনারের মুখ্য উদ্দেশ্য ছিল তথ্য প্রযুক্তির এই যুগে কর্মস্থল ও ব্যক্তিপর্যায়ে অনলাইন এবং সাইবার স্পেসে ব্যক্তিগত ও প্রাতিষ্ঠানিক পর্যায়ে তথ্য নিরাপত্তা নিশ্চিত করনে উদ্ধুদ্ব করা।

সেমিনারটিতেঅতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশের কাউন্টার টেরোরিজম ইন্টেলিজেন্স উইং এর ডিআইজি জনাব শামীমা বেগম বিপিএম পিপিএম। এ সময় উপস্থিত অতিথিদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করে আইএফআইসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী শাহ আলম সারওয়ার ব্যাংকের কর্মীদেরডিজিটাল মাধ্যমে ব্যক্তিগত তথ্য ব্যবহারেআরো অধিক সচেতন হওয়ার আহ্বান জানান।

পুলিশের বিশেষ শাখার পুলিশ সুপার ও বিসিএস উইমেন নেটওয়ার্ক এর লিগ্যাল ও সাইবার সার্পোট বিভাগের সম্পাদক জনাব মাহফুজা লিজা বিপিএম সেমিনারটি পরিচালনা করেন। সেমিনারটিতে ব্যাংকের প্রধান কার্যালয় ও দেশব্যাপী সকল শাখা-উপশাখার কর্মীরা ভার্চুয়ালি অংশগ্রহণ করেন।

Facebook Comments Box
advertisement

Posted ১২:৪২ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৯ ডিসেম্বর ২০২৩

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com