আজ, শনিবার


২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম
শিরোনাম

বিজয় দিবস-২০২৩ এ পুষ্পার্ঘ অর্পণসহ রাকাব’র বিভিন্ন কর্মসূচি

শনিবার, ১৬ ডিসেম্বর ২০২৩
বিজয় দিবস-২০২৩ এ পুষ্পার্ঘ অর্পণসহ রাকাব’র বিভিন্ন কর্মসূচি
সংবাদটি শেয়ার করুন....

স্টাফ রিপোর্টার : ১৬ ডিসেম্বর ২০২৩ মহান বিজয় দিবস উপলক্ষে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক (রাকাব) এর ব্যবস্থাপনা পরিচালক নিরঞ্জন চন্দ্র দেবনাথ সাভার জাতীয় স্মৃতিসৌধে মহান মুক্তিযুদ্ধে দেশের জন্য আত্মোৎসর্গকারী বীর শহিদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে পুষ্পার্ঘ অর্পণ করেন। এ সময় উপস্থিত ছিলেন ঢাকা কর্পোরেট শাখার উপ-মহাব্যবস্থাপক মোঃ মোখলেসুর রহমান সহ শাখার অন্যান্য কর্মকর্তাবৃন্দ। ব্যাংকের প্রধান কার্যালয়, রাজশাহীতে উপব্যবস্থাপনা পরিচালক মোঃ আঃ রহিম রাজশাহী জেলা প্রশাসন চত্বরের স্মৃতিস্তম্ভে বীর শহিদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে পুষ্পার্ঘ অর্পণ করেন।

এ সময়ে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাকাব পরিচালনা পর্ষদের সম্মানিত পরিচালক ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তর রাজশাহী বিভাগের অতিরিক্ত পরিচালক মোঃ শামছুল ওয়াদুদ; প্রধান কার্যালয়ের নিরীক্ষা, হিসাব ও আদায় মহাবিভাগের মহাব্যবস্থাপক মাকসুদা নাসরীন; প্রশাসন মহাবিভাগের মহাব্যবস্থাপক (চলতি দায়িত্ব) শওকত শহীদুল ইসলাম; প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানগণ; প্রজেক্ট ডাইরেক্টর, এসইসিপি, রাজশাহী; জোনাল ব্যবস্থাপক, রাজশাহী; সহকারী মহাব্যবস্থাপক, স্থানীয় মুখ্য কার্যালয়, রাজশাহী; রাকাব কর্মচারী সংসদ (রাজ-৬১১); রাকাব অফিসার্স এসোসিয়েশন; রাকাব অফিসার্স ফোরাম ও বঙ্গবন্ধু পরিষদের নেতৃবৃন্দসহ প্রধান কার্যালয়, প্রশিক্ষণ ইনস্টিটিউট; বিভাগীয় কার্যালয়, রাজশাহী; বিভাগীয় নিরীক্ষা কার্যালয়, রাজশাহী; এসইসিপি, রাজশাহী এর বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। এর আগে প্রধান কার্যালয়ে সূর্যোদয়ের সাথে সাথে ব্যাংক ভবনে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

পরবর্তীতে ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক প্রধান কার্যালয় চত্ত্বরে অবস্থিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ম্যুরাল-এ মহান মুক্তিযুদ্ধে বীর শহিদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে পুষ্পস্তবক অর্পণ করেন এবং বঙ্গবন্ধু কর্ণারে রক্ষিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে পুষ্পমাল্য প্রদান শেষে মহান বিজয় দিবসের উপর সংক্ষিপ্ত আলোচনা করেন। আলোচনা শেষে দেশ ও জাতির সমৃদ্ধি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবার এবং মুক্তিযুদ্ধের সকল শহিদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

Facebook Comments Box
advertisement

Posted ৮:৪৬ পূর্বাহ্ণ | শনিবার, ১৬ ডিসেম্বর ২০২৩

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com