রবিবার, ৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, রাত ১১:২১
শিরোনাম :
আইডিআরএ চেয়ারম্যানকে বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্সের ফুলেল শুভেচ্ছা করোনায় মৃত্যু কমলেও বেড়েছে শনাক্তের হার সিলেটে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি মেরামতে প্রধানমন্ত্রীর পাঁচ কোটি টাকা অনুদান আওয়ামী লীগ জনকল্যাণের রাজনীতি করে : ওবায়দুল কাদের পদ্মা সেতু নির্মাণের সব কৃতিত্ব বাংলাদেশের জনগণের : প্রধানমন্ত্রী আওয়ামী লীগ নির্বাচনী প্রতিশ্রুতি বাস্তবায়ন করতে চায় : প্রধানমন্ত্রী আইডিআরএ চেয়ারম্যানকে প্রাইম লাইফের ফুলেল শুভেচ্ছা আইডিআরএ চেয়ারম্যান ও সদস্যবৃন্দকে বেঙ্গল ইসলামি লাইফের শুভেচ্ছা বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্স’র ২৬তম এজিএম অনুষ্ঠিত ওয়ান ব্যাংকের আল নূর দ্বৈত মুদ্রা ডেবিট কার্ড উদ্বোধন
Logo

করোনায় আরো এক জনের মৃত্যু



করোনায় আরো এক জনের মৃত্যু
https://ganobarta.com/archives/7398

গণবার্তা রিপোর্ট: গত ২৪ ঘণ্টায় দেশে করোনা সংক্রমণ বেড়েছে দশমিক ১৬ শতাংশ। আর এই সময়ে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন একজন।
স্বাস্থ্য অধিদপ্তরের এক সংবাদ বিজ্ঞপ্তিতে আজ জানানো হয়েছে, গতকাল করোনায় শনাক্তের হার ছিল ১০ দশমিক ৮৭ শতাংশ। আজ তা বেড়ে দাঁড়িয়েছে ১১ দশমিক ০৩ শতাংশে।
বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, দেশে গত ২৪ ঘণ্টায় ৭ হাজার ৯২৭ জনের নমুনা পরীক্ষায় নতুন রোগী শনাক্ত হয়েছে ৮৭৪ জন। আগের দিন ৮ হাজার ২৮ জনের নমুনা পরীক্ষায় নতুন রোগী শনাক্ত হয়েছিল ৮৭৩ জন।

দেশে এখন পর্যন্ত ১ কোটি ৪২ লাখ ৪১ হাজার ২৫৬ জনের নমুনা পরীক্ষায় মোট শনাক্ত হয়েছে ১৯ লাখ ৫৮ হাজার ৭৪ জন। এ পর্যন্ত শনাক্ত হয়েছে ১৩ দশমিক ৭৫ শতাংশ।
আজ এই রোগে আক্রান্ত হয়ে একজন মারা গেছেন। এখন পর্যন্ত দেশে করোনায় মোট মৃতের সংখ্যা ২৯ হাজার ১৩৩ জন। মৃত্যুর হার ১ দশমিক ৪৯ শতাংশ।

দেশে করোনা আক্রান্তদের মধ্যে গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ৯৪ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১৯ লাখ ৫ হাজার ৯৮৩ জন। সুস্থতার হার ৯৭ দশমিক ৩৪ শতাংশ। গতকাল এই হার ছিল ৯৭ দশমিক ৩৮ শতাংশ।

এদিকে রাজধানীসহ ঢাকা জেলায় গত ২৪ ঘণ্টায় ৬ হাজার ৩৪৮ জনের নমুনা পরীক্ষায় শনাক্ত হয়েছে ৭৯০ জন। শনাক্তের হার ১২ দশমিক ৪৪ শতাংশ। আগের দিনেও এই হার ছিল ১১ দশমিক ৮৬ শতাংশ।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network