রবিবার, ৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, রাত ১১:০৩
শিরোনাম :
আইডিআরএ চেয়ারম্যানকে বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্সের ফুলেল শুভেচ্ছা করোনায় মৃত্যু কমলেও বেড়েছে শনাক্তের হার সিলেটে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি মেরামতে প্রধানমন্ত্রীর পাঁচ কোটি টাকা অনুদান আওয়ামী লীগ জনকল্যাণের রাজনীতি করে : ওবায়দুল কাদের পদ্মা সেতু নির্মাণের সব কৃতিত্ব বাংলাদেশের জনগণের : প্রধানমন্ত্রী আওয়ামী লীগ নির্বাচনী প্রতিশ্রুতি বাস্তবায়ন করতে চায় : প্রধানমন্ত্রী আইডিআরএ চেয়ারম্যানকে প্রাইম লাইফের ফুলেল শুভেচ্ছা আইডিআরএ চেয়ারম্যান ও সদস্যবৃন্দকে বেঙ্গল ইসলামি লাইফের শুভেচ্ছা বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্স’র ২৬তম এজিএম অনুষ্ঠিত ওয়ান ব্যাংকের আল নূর দ্বৈত মুদ্রা ডেবিট কার্ড উদ্বোধন
Logo

সেনবাগে ইউপি নির্বাচনে প্রার্থীগণের সাথে জেলা প্রশাসকের মতবিনিময়



সেনবাগে ইউপি নির্বাচনে প্রার্থীগণের সাথে জেলা প্রশাসকের মতবিনিময়
https://ganobarta.com/archives/7011

মোঃ মনোয়ারুল হক : নোয়াখালী সেনবাগ উপজেলায় আগামী ১৫ জুন শেষ ধাপে ৩টি ইউনিয়নে ( ২নং কেশারপার, ৫নং অর্জুনতলা, ৭নং মোহাম্মদপুর) ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচন-২০২২ উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীগণের সাথে আচরণ বিধি প্রতিপালন সম্পর্কে মতবিনিময় সভা সোমবার দুপুরে উপজেলা অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুন নাহারের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শহীদুল ইসলাম, পিপিএম, পুলিশ সুপার,নোয়াখালী, মোঃ মেছবাহ উদ্দিন, সিনিয়র জেলা নির্বাচন অফিসার, নোয়াখালী।

এসময় জেলা প্রশাসক মহোদয় প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের কথা শোনেন, সমস্যা গুলো চিহ্নিত করেন ও একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানের জন্য প্রশাসনের অঙ্গীকার পুনর্ব্যক্ত করেন। তিনি আশা করেন আগামী ১৫ জুন সবার সহযোগিতার মাধ্যমে একটি সুন্দর ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠিত হবে।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network