রবিবার, ৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, রাত ১১:০৫
শিরোনাম :
আইডিআরএ চেয়ারম্যানকে বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্সের ফুলেল শুভেচ্ছা করোনায় মৃত্যু কমলেও বেড়েছে শনাক্তের হার সিলেটে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি মেরামতে প্রধানমন্ত্রীর পাঁচ কোটি টাকা অনুদান আওয়ামী লীগ জনকল্যাণের রাজনীতি করে : ওবায়দুল কাদের পদ্মা সেতু নির্মাণের সব কৃতিত্ব বাংলাদেশের জনগণের : প্রধানমন্ত্রী আওয়ামী লীগ নির্বাচনী প্রতিশ্রুতি বাস্তবায়ন করতে চায় : প্রধানমন্ত্রী আইডিআরএ চেয়ারম্যানকে প্রাইম লাইফের ফুলেল শুভেচ্ছা আইডিআরএ চেয়ারম্যান ও সদস্যবৃন্দকে বেঙ্গল ইসলামি লাইফের শুভেচ্ছা বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্স’র ২৬তম এজিএম অনুষ্ঠিত ওয়ান ব্যাংকের আল নূর দ্বৈত মুদ্রা ডেবিট কার্ড উদ্বোধন
Logo

নানক পুত্র সায়ামের ১০ম মৃত্যুবার্ষিকী পালিত



নানক পুত্র সায়ামের ১০ম মৃত্যুবার্ষিকী পালিত
https://ganobarta.com/archives/6050

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী এ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক এর একমাত্র প্রয়াতপুত্র সায়াম উর রহমান সায়াম এর ১০ম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। ৬ সেপ্টেম্বও (সোমবার) এদিন সায়াম মেমোরিয়াল ফাউন্ডেশন স্থানীয় বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে স্বাস্থ্যবিধি মেনে দুস্থদের মাঝে খাবার বিতরণ, বনানীস্থ মরহুমের কবর জিয়ারত, খত্মে কোরআন, দোয়া ও মিলাদ মাহ্ফিলের আয়োজন করে। এসব অনুষ্ঠানে রাজনৈতিক নেতৃবৃন্দ, মরহুমের আত্মীয় স্বজন, সুশীল সমাজ ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, মরহুম সায়াম ২০১১ সালের ৬ সেপ্টেম্বর কক্সবাজারে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মারা যান। মৃত্যুকালে তিনি পিতা, মাতা, স্ত্রী ও একমাত্র সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network