রবিবার, ৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, রাত ১০:৫৯
শিরোনাম :
আইডিআরএ চেয়ারম্যানকে বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্সের ফুলেল শুভেচ্ছা করোনায় মৃত্যু কমলেও বেড়েছে শনাক্তের হার সিলেটে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি মেরামতে প্রধানমন্ত্রীর পাঁচ কোটি টাকা অনুদান আওয়ামী লীগ জনকল্যাণের রাজনীতি করে : ওবায়দুল কাদের পদ্মা সেতু নির্মাণের সব কৃতিত্ব বাংলাদেশের জনগণের : প্রধানমন্ত্রী আওয়ামী লীগ নির্বাচনী প্রতিশ্রুতি বাস্তবায়ন করতে চায় : প্রধানমন্ত্রী আইডিআরএ চেয়ারম্যানকে প্রাইম লাইফের ফুলেল শুভেচ্ছা আইডিআরএ চেয়ারম্যান ও সদস্যবৃন্দকে বেঙ্গল ইসলামি লাইফের শুভেচ্ছা বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্স’র ২৬তম এজিএম অনুষ্ঠিত ওয়ান ব্যাংকের আল নূর দ্বৈত মুদ্রা ডেবিট কার্ড উদ্বোধন
Logo

সিলেটে বন্যাকবলিত পাঁচ শতাধিক পরিবারের পাশে ট্রাস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স



সিলেটে বন্যাকবলিত পাঁচ শতাধিক পরিবারের পাশে ট্রাস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স
https://ganobarta.com/archives/7411

স্টাফ রিপোর্টার : সিলেটে বন্যাকবলিত পাঁচ শতাধিক পরিবারের পাশে দাড়িয়েছেন বীমা প্রতিষ্ঠান ট্রাস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স। ট্রাস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স ৫০০ পরিবারের জন্য শুকনো খাবার এবং প্রয়োজনীয় দ্রব্যাদি পাঠানোর ব্যবস্থা গ্রহন করে। যার মধ্যে ছিল আধা কেজি প্যকেটজাত মুড়ি, আধা কেজি প্যাকেটজাত চিড়া, আধাকেজি গুড়, এক প্যাকেট মোমবাতি, দুইটি দেশলাই, এক বক্স খাবার স্যালাইন, চার প্যাকেট বিস্কুট, ২.৫ লিটার পানির বোতল।

ট্রাস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের মুখ্য নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ গিয়াস উদ্দীন প্রত্যক্ষভাবে সম্পূর্ণ কার্যক্রম পরিচালনা করেন এবং কোম্পানির সিলেট বিভাগের প্রতিনিধি ডিএমডি ফজলুল বারী চৌধুরীর কাছে এসব খাদ্য সামগ্রি হস্তান্তর করেন।

উন্নত মানের পন্য ব্যাগে করে গত সোমবার রাত বারোটায় সুনামগঞ্জের উদ্দেশ্য একটি তিন টনের কাভার্ড ভ্যানের মাধ্যমে পাঠানো হয়, যা সুনামগঞ্জের ট্রাস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের বিশ সদস্য বিশিষ্ট একটি টিম মঙ্গলবার রাদানগর, চানপুর, সুবানগর, ওয়েজখালী, নবীনগর, উকিলপাড়া, গোবিন্দগঞ্জ, ঝিগলী, কৃষ্ণ নগর ইত্যাদি গ্রামে বিতরণ করবেন।

ট্রাস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের মুখ্য নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ গিয়াস উদ্দীন বলেন, সিলেট বিভাগ বাংলাদেশের বীমা শিল্পের জন্য খুব উৎকৃষ্ট একটি স্থান। এই পবিত্র স্থানে বিশেষ করে সুনামগঞ্জ জেলায় বন্যাকবলিত হয়ে ট্রাস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স এবং বীমা সেক্টরের অন্যান্য অনেক কর্মী কর্মকর্তা, সম্মানিত বীমা গ্রাহক এবং সাধারণ মানুষ অসহায় হয়ে পড়েছেন। আমাদের পরিচালকদের আন্তরিকতায় এই সময় আমরা কোম্পানির পক্ষ থেকে তাদের জন্য সামান্য কিছু উপহার পাঠাতে পেরে মানুসিকভাবে স্বস্তি বোধ করছি। আমাদের কোম্পানির সকল কর্মকর্তা, কর্মচারীর দিনব্যপী কঠোর পরিশ্রম করে এই কাজ সম্পন্ন করতে সফল হয়েছেন। আশা করি দ্রুত সিলেট বিভাগ বিশেষ করে সুনামগঞ্জ জেলায় এই প্রাকৃতিক দুর্যোগের অবসান ঘটবে এবং সবাই স্বাভাবিক জীবন যাপন করতে পারবেন আবার।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network