মঙ্গলবার, ১৮ জানুয়ারি ২০২২, ৪ মাঘ ১৪২৮, সকাল ৯:৫৮
শিরোনাম :
মুলাদীতে শিক্ষার্থীদের অনুমতি ছাড়াই মাদরাসায় ভর্তির আবেদনের অভিযোগ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সরকার সরল উত্তরণ কৌশল প্রণয়ন করবে : প্রধানমন্ত্রী কনে দেখে ফেরার পথে প্রবাসী বরসহ নিহত-৩ এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩০ ডিসেম্বর মুলাদীতে বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলার উদ্বোধন মুলাদীতে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক প্যাদারহাট ওয়াহেদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি হলেন ওয়াহিবা আখতার শিফা প্রোটেক্টিভ লাইফ ও আইসিবি ক্যাপিটাল এর সাথে আইপিও সংক্রান্ত চুক্তি স্বাক্ষর পূর্বের স্থানে বিদ্যালয়ে নতুন ভবন নির্মাণের দাবিতে মানববন্ধন ‘এমভি অভিযান-১০’ লঞ্চে আগুনে প্রাণহানি ৪২, দগ্ধ ৭০: রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক

কেশবপুরকে মডেল উপজেলা করা হবে: শাহীন চাকলাদার

মোরশেদ আলম (যশোর) থেকে ॥ যশোর-৬ কেশবপুর আসনের সংসদ সদস্য ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার বলেছেন, কেশবপুরকে মডেল উপজেলা করা হবে। সমগ্র কেশবপুর উপজেলাকে ঢেলে সাজাতে চাই। রাস্তা-ঘাট-সহ সকল সেক্টরে উন্নয়ন করা হবে। তবে কেশবপুরে কোন সন্ত্রাসীদের স্থান নেই, চাঁদাবাজদের স্থান নেই। মাদক ব্যাবসায়ীদের স্থান নেই। কেশবপুর হবে একটি স্বস্তি আর শান্তির উপজেলা। যেখানে কোন অনিয়ম-দূর্নীতি থাকবে না। সবকিছু চলবে একটি নিয়মের মধ্যে। সব জায়গায় শৃঙ্খলা ফিরিয়ে আনতে হবে। আর গরীবের হক কেউ মেরে খেতে পারবে না। তিনি আরো বলেন, কেশবপুরে ঐতিহ্য কালোমুখো হনমান রক্ষায় একটি অভায় অরন্য করা হবে। সেখানে হনুমানদের খাওয়ার জন্য পর্যাপ্ত গাছ লাগানো হবে।
কেশবপুর উপজেলা পরিষদের মাসিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। উপজেলা চেয়ারম্যান যুদ্ধাহত মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী রফিকুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা শিশু বিষয়ক অফিসার বিমল কুমার কুন্ডুর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার নুসরাত জাহান, পৌরসভার মেয়র রফিকুল ইসলাম, যশোর সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান শাহারুল ইসলাম, যশোর শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদ হাসান বিপু, কেশবপুর উপজেলা ভাইস চেয়ারম্যান নাসিমা সাদেক ও পলাশ মল্লিক, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ আলমগীর হোসেন, থানার অফিসার ইনচার্জ জসীম উদ্দীন, সুফলাকাটি ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ মাষ্টার, কেশবপুর সদর ইউপি চেয়ারম্যান অধ্যাপক আলাউদ্দীন আলা, মঙ্গলকোট ইউপি চেয়ারম্যান মনোয়ার হোসেন, ত্রিমোহিনী ইউপি চেয়ারম্যান এস এম আনিসুর রহমান আনিস, পাঁজিয়া ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম মুকুল, সাতবাড়িয়া ইউপি চেয়ারম্যান শামসুদ্দিন দফাদার, হাসানপুর ইউপি প্রভাষক জুলমাত আলী, মজিদপুর ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবীর পলাশ, গৌরীঘোনা ইউপি চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান প্রমুখ।
অপরদিকে উপজেলা চেয়ারম্যান যুদ্ধাহত মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী রফিকুল ইসলামের কার্যালয়ে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমীন ও সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মণিরামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান নাজমা খানম, কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান এইচ এম আমির হোসেন, সাংগঠনিক সম্পাদক গৌতম রায়, সাংগঠনিক সম্পাদক শেখ এবাদত সিদ্দিক বিপুল, সদস্য শাহাদাৎ হোসেন, কেশবপুর উপজেলা যুবলীগের আহ্বায়ক প্যানেল মেয়র বিশ্বাস শহিদুজ্জামান শহিদ, যুগ্ম-আহ্বায়ক আবু সাঈদ লাভলু, সাবেক আহ্বায়ক প্রভাষক মুজাহীদুল ইসলাম পান্না, হাসানপুর ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক ওবায়দুর রহমান ওহাব, শাহদুজ্জামান শাহীন, জি এম আলতাফ হোসেন, কেশবপুর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কাজী আজাহারুল ইসলাম মানিক প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network