আজ, শুক্রবার


১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম
শিরোনাম

দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে ওনাবের সহযোগিতা চাইলেন বাণিজ্য প্রতিমন্ত্রী

বৃহস্পতিবার, ১৮ জানুয়ারি ২০২৪
দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে ওনাবের সহযোগিতা চাইলেন বাণিজ্য প্রতিমন্ত্রী
সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিনিধি: দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে অনলাইন মিডিয়ার সহযোগিতা চেয়েছেন বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু। তিনি বলেন, উৎপাদক থেকে ভোক্তা পর্যন্ত দ্রব্যমূল্য যেন সহনীয় ও যৌক্তিক হয়, সেটি আমরা নিশ্চিত করব।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) বাণিজ্য মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে সরকারের নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল মালিকদের সংগঠন অনলাইন নিউজ পোর্টাল অ্যাসোসিয়েশন (ওনাব) নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় তিনি এই আহ্বান জানান।

বাণিজ্য প্রতিমন্ত্রী বলেন, আমরা সবার সঙ্গে সমন্বয় করে কাজ করতে চাই। সব মন্ত্রণালয়ের সঙ্গে সমন্বয় করে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ রাখার ক্ষেত্রে যা যা করণীয়, বাণিজ্য মন্ত্রণালয় থেকে তা করা হবে। এক্ষেত্রে গণমাধ্যমের ভূমিকা অনেক বেশি। তাই সঠিক তথ্য প্রকাশ করতে হবে।

বর্তমান সরকার স্মার্ট বাংলাদেশ গঠন করতে তথ্য প্রবাহ নিশ্চিত করে অপতথ্য ও অপ্রচার মোকাবিলা করতে চায়। এই বিষয়ে অনলাইন মিডিয়াকে দায়িত্বশীল ভূমিকা পালনের আহ্বান জানান প্রতিমন্ত্রী।

মতবিনিময় সভায় ওনাব সভাপতি মোল্লাহ আমজাদ হোসেন, সাধারণ সম্পাদক শাহীন চৌধুরী, যুগ্ম সম্পাদক সিদ্দিকুর রহমান ও আশরাফুল কবির আলোচনায় অংশ নেন নেতৃবৃন্দ। রেজিস্ট্রার অনলাইন মিডিয়ায় সরকারি বিজ্ঞাপন দেওয়ার বিষয়ে তাদের সহযোগিতা কামনা করেন।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ওনাবের সহসভাপতি সৌমিত্র দেব, যুগ্ম সম্পাদক মো. সিদ্দিকুর রহমান ও মো. আশরাফুল কবির এবং কোষাধ্যক্ষ মো. মোস্তাকিম সরকার, কার্যনির্বাহী সদস্য রফিকুল বাসার, হামিদ মোহাম্মদ জসিম ও মহসিন হোসেন। সংগঠনের পক্ষ থেকে নতুন বাণিজ্য প্রতিমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

Facebook Comments Box
advertisement

Posted ১:২৫ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৮ জানুয়ারি ২০২৪

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com