মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮, দুপুর ১:৪৩
শিরোনাম :
৪ শতাংশ সুদে ঋণ দেবে লংকাবাংলা ফাইন্যান্স টাঙ্গাইল জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুরেন্স এর রাজশাহী বিভাগের উন্নয়ন সভা এনআরবি ইসলামিক লাইফের ব্যবসা উন্নয়ন সভা অনুষ্ঠিত মুজিববর্ষ বধির দাবা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এনআরবি গ্লোবাল লাইফ ইন্স্যুরেন্সের ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত উইংস গ্রুপ ও গার্ডিয়ান লাইফের মধ্যে গ্রুপ ইন্স্যুরেন্স চুক্তি স্বাক্ষর সেরা ব্যাংকের পুরস্কার পেল এনআরবিসি ব্যাংক ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের ৪ শতাংশ সুদে ঋণ দেবে এনআরবিসি ব্যাংক মার্কেন্টাইল লাইফ ইন্স্যুরেন্সের মাগুরা সার্ভিস সেন্টারের উদ্বোধন

মোস্তাফিজুর রহমান মাওদুদী জনতা ব্যাংকের মহাব্যবস্থাপক

স্টাফ রিপোর্টার : সম্প্রতি পদোন্নতি পেয়ে জনতা ব্যাংক লিমিটেডের নতুন মহাব্যবস্থাপক (জিএম) হিসেবে যোগদান করেছেন মো. মোস্তাফিজুর রহমান মাওদুদী। তিনি ১৯৮৮ সালে জনতা ব্যাংকে প্রথম শ্রেণির কর্মকর্তা (সিনিয়র অফিসার) হিসেবে যোগদানের মাধ্যমে ব্যাংকিং ক্যারিয়ার শুরু করেন।

মওদুদী চাকরিকালে ব্যাংকের প্রধান কার্যালয়, বিভাগীয় ও এরিয়া অফিস এবং শাখা পর্যায়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ব্যবস্থাপনায় স্নাতকসহ মাস্টার্স ডিগ্রি অর্জন করেন। ১৯৬৩ সালে জামালপুরের মাদারগঞ্জ উপজেলার জোরখালী গ্রামে জন্ম মোস্তাফিজুর রহমান মাওদুদীর। তার বাবা মো. আসাদুজ্জামান এবং মা বি.টি হাসনা।

মাওদুদী দেশে-বিদেশে ব্যাংকিং বিষয়ে বিভিন্ন প্রশিক্ষণ কোর্স ও কর্মশালায় অংশ নেন।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network