মঙ্গলবার, ১৮ জানুয়ারি ২০২২, ৪ মাঘ ১৪২৮, সকাল ১০:৩৯
শিরোনাম :
মুলাদীতে শিক্ষার্থীদের অনুমতি ছাড়াই মাদরাসায় ভর্তির আবেদনের অভিযোগ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সরকার সরল উত্তরণ কৌশল প্রণয়ন করবে : প্রধানমন্ত্রী কনে দেখে ফেরার পথে প্রবাসী বরসহ নিহত-৩ এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩০ ডিসেম্বর মুলাদীতে বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলার উদ্বোধন মুলাদীতে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক প্যাদারহাট ওয়াহেদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি হলেন ওয়াহিবা আখতার শিফা প্রোটেক্টিভ লাইফ ও আইসিবি ক্যাপিটাল এর সাথে আইপিও সংক্রান্ত চুক্তি স্বাক্ষর পূর্বের স্থানে বিদ্যালয়ে নতুন ভবন নির্মাণের দাবিতে মানববন্ধন ‘এমভি অভিযান-১০’ লঞ্চে আগুনে প্রাণহানি ৪২, দগ্ধ ৭০: রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক

রাঙামাটি আ. লীগের সাধারণ সম্পাদক জসীম আর নেই

গণবার্তা রিপোর্ট: রাঙামাটি জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জসীম উদ্দীন বাবুল (৬০) আর নেই। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

সোমবার (২০ জুলাই) রাত সাড়ে ৮টার দিকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি স্ত্রী, সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমের পারিবারিক সূত্রে জানা গেছে, শারীরিকভাবে অসুস্থ হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেসময় তার করোনা পরীক্ষা করা হলে রিপোর্ট নেগেটিভ আসে। শ্বাসকষ্টজনিত কারণে তিনি মারা গেছেন বলে সূত্রটি নিশ্চিত করেছে।

সূত্রটি জানায়, মঙ্গলবার (২১ জুলাই) সকালে তার মরদেহ রাঙামাটি জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে আনা হবে এবং শ্রদ্ধা শেষে সকাল ১০টায় রাঙামাটি বায়তুশ শরফ জব্বারিয়া মাঠে জানাজা শেষে তার গ্রামের বাড়ি চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় নিয়ে যাওয়া হবে।

এদিকে  আওয়ামী লীগের এই নেতার মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন, রাঙামাটি জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য দীপংকর তালুকদার, মহিলা সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য ফিরোজা বেগম চিনুসহ আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network