আজ, মঙ্গলবার


২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম
শিরোনাম

শীর্ষ করদাতা হিসেবে ব্র্যাক ব্যাংককে জাতীয় রাজস্ব বোর্ডের সম্মাননা

বৃহস্পতিবার, ২৫ জানুয়ারি ২০২৪
শীর্ষ করদাতা হিসেবে ব্র্যাক ব্যাংককে জাতীয় রাজস্ব বোর্ডের সম্মাননা
সংবাদটি শেয়ার করুন....

গণবার্তা রিপোর্ট: বাংলাদেশের অন্যতম শীর্ষস্থানীয় করদাতা হিসেবে ২০২২-২৩ অর্থবছরে ব্র্যাক ব্যাংককে সম্মাননা দিয়েছে জাতীয় রাজস্ব র্বোড (এনবআির)-এর বৃহৎ করদাতা ইউনিট (এলটইিউ)। বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) ব্যাংক থেকে এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, কর দেওয়ার মাধ্যমে ২০২২-২৩ অর্থবছরে সরকারি কোষাগারে গুরুত্বর্পূণ অবদানের স্বীকৃতিস্বরূপ দেশের শীর্ষ করদাতাদের সম্মান জানাতে ২৪ জানুয়ারি ঢাকার আগারগাঁওয়ে নিজেদের প্রধান র্কাযালয়ে একটি অনুষ্ঠানের আয়োজন করে বৃহৎ করাদাতা ইউনটি।

অনুষ্ঠানে জাতীয় রাজস্ব র্বোডরে সদস্য (কর প্রশাসন ও মানবসম্পদ ব্যবস্থাপনা) সৈয়দ মোহাম্মদ আবু দাউদ, ব্র্যাক ব্যাংকের ফাইন্যান্সসিয়াল কন্ট্রোলার মোহাম্মদ আব্দুল ওহাব মিয়া এফসিএ-এর কাছে সম্মাননা সনদ তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য মো. ইকবাল হোসনে এবং বৃহৎ করদাতা ইউনিটটির কমিশনার ইকবাল বাহারসহ ব্যাংকিং ও কর্পোরেট খাতের অনেক ঊর্ধ্বতন কর্মকর্তারা।

একটি মূল্যবোধ-নির্ভর প্রতিষ্ঠান হিসেবে কর-পরিপালন ব্র্যাক ব্যাংকের ভ্যালু সিস্টেমের একটি নিরবচ্ছিন্ন অংশ। বৃহৎ করদাতা ইউনিটের গর্বিত সদস্য হিসেবে সরকারি কোষাগারে অবদান রাখার মাধ্যমে ব্র্যাক ব্যাংক র্দীঘদিন ধরে জাতীয় উন্নয়নে গুরুত্বর্পূণ ভূমিকা পালন করে আসছে।

Facebook Comments Box
advertisement

Posted ২:৪১ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৫ জানুয়ারি ২০২৪

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com