আজ, বৃহস্পতিবার


২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

কক্সবাজারে সোশ্যাল ইসলামী ব্যাংকের কৃষি বিনিয়োগ বিতরণ

মঙ্গলবার, ২৩ জানুয়ারি ২০২৪
কক্সবাজারে সোশ্যাল ইসলামী ব্যাংকের কৃষি বিনিয়োগ বিতরণ
সংবাদটি শেয়ার করুন....

গণবার্তা রিপোর্ট: সোশ্যাল ইসলামী ব্যাংকের উদ্যোগে কক্সবাজারের ঈদগাঁও অঞ্চলের প্রায় একশত লবণ চাষির মাঝে ৪% মুনাফায় কৃষি বিনিয়োগ বিতরণ করা হয়েছে।

সম্প্রতি ঈদগাঁও এর প্রিন্স অব ঈদগাঁও কমিউনিটি সেন্টারে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এই বিনিয়োগ বিতরণ করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঈদগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবল চাকমা।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ব্যাংকের চট্টগ্রাম অঞ্চলের আঞ্চলিক প্রধান সৈয়দ মোঃ সোহেল, মার্কেটিং অ্যান্ড ব্র্যান্ড কমিউনিকেশন ডিভিশনের প্রধান মো: মনিরুজ্জামান, এসএমই এন্ড এগ্রিকালচারাল ফাইন্যান্স ডিভিশনের প্রধান সাদাত আহমাদ খান, কক্সবাজার শাখার ব্যবস্থাপক মোঃ সাইফুিদ্দন খালেদ, ঈদগাঁও শাখার ব্যবস্থাপক মোহাম্মদ মামুন রাজীব, কোর্টবাজার শাখার ব্যবস্থাপক জনাব এস. এম. মাশেকুর রহমানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও লবণ চাষিবৃন্দ।

সোশ্যাল ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জনাব জাফর আলম বলেন, গণমানুষের ব্যাংক সোশ্যাল ইসলামী ব্যাংক কৃষি বিনিয়োগের ওপর গুরুত্ব দিচ্ছে। তাই প্রতি বছর আমরা বিভিন্ন এলাকায় কৃষিতে বিনিয়োগ দিয়ে থাকি। পর্যায়ক্রমে এই এলাকার সকল লবণ চাষিসহ দেশের অন্যান্য এলাকার কৃষকদের কাছেও এই বিনিয়োগ সুবিধা পৌঁছে দিয়ে দেশকে খাদ্যে স্বনির্ভর করতে সোশ্যাল ইসলামী ব্যাংক প্রত্যক্ষ ভূমিকা রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

Facebook Comments Box
advertisement

Posted ২:০৪ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৩ জানুয়ারি ২০২৪

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com