শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, সকাল ৬:২৫
শিরোনাম :
বঙ্গবন্ধুর জন্ম হয়েছিলো বলেই আমরা বাংলাদেশ পেয়েছি – ড. হারুন অর রশিদ বিশ্বাস মুলাদীতে শারদীয় দুর্গোৎসবে আইন শৃঙ্খলা রক্ষায় পুলিশের মতবিনিময় খুলনায় স্বদেশ ইসলামী লাইফের বিশেষ উন্নয়ন সভা ঢাকা এঞ্জেল লায়ন্স ক্লাবের উদ্যোগে বৃক্ষরোপন, খাদ্য ও মাস্ক বিতরন ৪ শতাংশ সুদে ঋণ দেবে লংকাবাংলা ফাইন্যান্স টাঙ্গাইল জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুরেন্স এর রাজশাহী বিভাগের উন্নয়ন সভা এনআরবি ইসলামিক লাইফের ব্যবসা উন্নয়ন সভা অনুষ্ঠিত মুজিববর্ষ বধির দাবা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এনআরবি গ্লোবাল লাইফ ইন্স্যুরেন্সের ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মাদারীপুরে রেড জোন নিয়ম মানছেনা স্থানীয়রা

জাহিদ হাসান, মাদারীপুর থেকে: করোনাভাইরাস সংক্রমণের অতি ঝুঁকিতে থাকা রেড জোন মাদারীপুরে মানা হচ্ছে না নিয়মনীতি। অনেকেই বাইরে ঘোরা ফেরা করছে। পুলিশ টহলও তেমন নেই। সাধারণ মানুষও সচেতন নয় বলে অভিযোগ রয়েছে। মাদারীপুর সদর, কালকিনি, রাজৈরের রেডজোন এলাকায় কোথাও পুলিশের উপস্থিতি চোখে পড়েনি।
এ ছুটির আওতায় রয়েছে রেড জোনের আওতাভুক্ত রয়েছে মাদারীপুর পৌরসভার ১ থেকে ৭নং ওয়ার্ড ও সদর উপজেলার ছিলারচর, ঝাউদি, খোয়াজপুর, ধুইরাইল, মস্তফাপুর নিয়ে মোট ৫টি ইউনিয়ন। শিবচরে রেড জোন চিহিৃত পৌরসভার ৩ টি ওয়ার্ড ও ৮ টি ইউনিয়ন। অপরদিকে কালকিনি পৌরসভার ১, ৪, ৫, ৭, ৮ ও ৯নং ওয়ার্ড এবং ডাসার, গোপালপুর, আলীনগর এবং শিকারমঙ্গল ইউনিয়ন। রাজৈর পৌরসভার ৬টি ওয়ার্ড এবং উপজেলার ৪ টি ইউনিয়ন লকডাউনের আওতায় রয়েছে।
শিবচরের রেড জোনগুলো হলো পৌরসভার ১, ৪, ৫ নং ওয়ার্ড এবং ইউনিয়নগুলো হচ্ছে শিবচর, দ্বিতীয়খন্ড, বহেরাতলা দক্ষিন, বাশকান্দি, ভদ্রাসন, কাদিরপুর, মাদবরচর ও পাচ্চর। এ উপজেলার ইয়েলো জোন হলো বহেরাতলা উত্তর,উমেদপুর,চরজানাজাত ও কুতুবপুরসহ ৪ ইউনিয়ন।
মাদারীপুরের স্থানীয় একাধিক বাসিন্দা জানান, সরকার রেড জোন বিবেচনায় সাধারণ ছুটি ঘোষণা করেছে। কিন্তু মাদারীপুরের বিভিন্ন রাস্তাঘাটে অবাধে লোকজন চলাচল করছে।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network