আজ, বৃহস্পতিবার


২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম
শিরোনাম

দিনাজপুরে এক কোচিং সেন্টারে পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে দোয়া মাহফিল

বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪
দিনাজপুরে এক কোচিং সেন্টারে পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে দোয়া মাহফিল
সংবাদটি শেয়ার করুন....

মোস্তাফিজার রহমান : দিনাজপুরে এক কোচিং সেন্টারে পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে দোয়া মাহফিল। দিনাজপুরে সদর উপজেলার ১০ নং কমলপুর ইউনিয়নের জনতার মোড় দ্যা সান সাইন টিচিং এন্ড কম্পিউটার লার্নিং প্লেসে ১২ ই রবিউল আউয়াল পবিত্র ঈদ-এ মিলাদুন্নবী(সাঃ) উদযাপন উপলক্ষ্যে ও দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত। আয়োজনে অত্র প্রতিষ্ঠানে পরিচালক সামীম সরকার সবুজ সোমবার (১৬ সেপ্টেম্বর) সকাল ৯টা থেকে ১২টা পর্যন্ত আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে আলোচনা এবং দোয়া মাহফিল পরিচালনা করেন মুহতামীম,মন্ডলপুর হাফেজিয়া মাদ্রাসা বিরল এবং খোকন মৌলভীর মোড় মসজিদের খতিব মাওলানা মোঃ রফিকুল ইসলাম।এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন দক্ষিন সাদিপুর হযরত রাবেয়া বসরী মহিলা মাদ্রাসার শিক্ষক এবং পাতলশা বল্লামপুর জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা মোঃ নাজমুল আলম এবং দক্ষিণ দূর্গাপুর ইসলামিয়া দাখিল মাদ্রাসার সুপার ও দক্ষিণ পাতলশা জামে মসজিদের খতিব মাওলানা মোঃ আনিছুর রহমান।দোয়া মাহফিল অনুষ্ঠানে আমন্ত্রিতঅতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাওলানা আব্দুর রশিদ,হাফেজ আখতারুজ্জামান ,শহীদুল ইসলাম বাবু এবং প্রতিষ্ঠানের পরিচালক শামীম সরকার সবুজ ও সকল শিক্ষার্থীবৃন্দ।

বিভিন্ন কর্ম সূচির মধ্যে দিয়ে দিনটি যথাযোগ্য মর্যাদায় পালন করা হয়।অনুষ্ঠানের শুরুতে কোরান থেকে তেলোয়াত করেন ৬ষ্ঠ শ্রেণীর শিক্ষার্থী মোঃ জুবায়ের,ইসলামী সংগীত,গজল,হামনাদ করেন মিতু আক্তার,শিশির আহমেদ,মোছা আখি মনি,হাসি ,মোছা মিষ্টিসহ বিভিন্ন ক্লাশের শিক্ষার্থীরা।পরিশেষে তোবারক বিতরনের মধ্যে দিয়ে বিশেষ দিনটি কার্যক্রম সম্পন্ন হয়।

Facebook Comments Box
advertisement

Posted ১১:২৮ পূর্বাহ্ণ | বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com