শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, সকাল ১১:২৮
শিরোনাম :
বঙ্গবন্ধুর জন্ম হয়েছিলো বলেই আমরা বাংলাদেশ পেয়েছি – ড. হারুন অর রশিদ বিশ্বাস মুলাদীতে শারদীয় দুর্গোৎসবে আইন শৃঙ্খলা রক্ষায় পুলিশের মতবিনিময় খুলনায় স্বদেশ ইসলামী লাইফের বিশেষ উন্নয়ন সভা ঢাকা এঞ্জেল লায়ন্স ক্লাবের উদ্যোগে বৃক্ষরোপন, খাদ্য ও মাস্ক বিতরন ৪ শতাংশ সুদে ঋণ দেবে লংকাবাংলা ফাইন্যান্স টাঙ্গাইল জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুরেন্স এর রাজশাহী বিভাগের উন্নয়ন সভা এনআরবি ইসলামিক লাইফের ব্যবসা উন্নয়ন সভা অনুষ্ঠিত মুজিববর্ষ বধির দাবা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এনআরবি গ্লোবাল লাইফ ইন্স্যুরেন্সের ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মাদারীপুরে আরো ৫১ জনের করোনা শনাক্ত ॥ মোট শনাক্ত ৫৪৮

জাহিদ হাসান, মাদারীপুর থেকে : মাদারীপুরে শনিবার বিকেল পর্যন্ত নতুন আরো ৫০ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে সদর উপজেলায় ৩৫ জন, কালকিনিতে ৫জন, রাজৈরে ৭জন এবং শিবর্চ উপজেলায় ৪ জন। এ নিয়ে জেলায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৫৪৮ জনে। গত ২৪ ঘন্টায় করোনা রোগী সুস্থ হয়েছে ১২জন। এ পর্যন্ত জেলায় মোট সুস্থ হয়েছেন ১৪৫ জন। ২৪ ঘন্টায় জেলা থেকে কোনো নমুনা প্রেরণ করা হয়নি। নতুন আক্রান্তসহ ৩৯৩ জন হাসপাতালের আইসোলেশনে এবং হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন।

মাদারীপুর জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, গত ঘন্টায় ২২৬জনের নমুনার ফলাফল আসে স্বাস্থ্য বিভাগের কাছে। এর মধ্যে ৫১ জনের পজেটিভ রিপোর্ট পাওয়া গেছে। শনিবার বিকেল ৫ টা পর্যন্ত জেলায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৫৪৭জনে। এ তথ্য নিশ্চিত করেছেন জেলা স্বাস্থ্য বিভাগের পরিসংখ্যানবিদ মীর রিয়াজ আহমেদ।
জেলা থেকে এ পর্যন্ত নমুনা প্রেরন করা হয়েছে ৪হাজার ৬৫২ এবং ফলাফল রিপোর্ট পাওয়া গেছে ৪হাজার ১২৫ জনের। জেলায় মোট করোনা ভাইরাসে আক্রান্ত ৫৪৮ জনের মধ্যে সদর উপজেলায় ১৮৮ জন, শিবচর উপজেলায় ৭৯ জন, রাজৈর উপজেলায় ১৬৩ জন এবং কালকিনি উপজেলায় ১১০ জন। এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৯জন। করোনার উপসর্গ নিয়ে ১২জন মারা গেলেও এদের কোনো পরিসংখ্যান স্বাস্থ্য বিভাগের কাছে নেই।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network