শুক্রবার, ২৩ সেপ্টেম্বর ২০২২, ৮ আশ্বিন ১৪২৯, রাত ১২:০০
শিরোনাম :
জাতিসংঘে পদ্মা সেতুর ওপর আলোকচিত্র প্রদর্শনী পরিদর্শন প্রধানমন্ত্রীর ১৪ দলীয় জোট সক্রিয় ও সম্প্রসারণ করতে হবে : ইনু ইউক্রেন যুদ্ধের কারণে সৃষ্ট সংকট মোকাবেলায় বৈশ্বিক সংহতির আহ্বান প্রধানমন্ত্রীর ইষ্টার্ণ রিফাইনারীতে মাছের পোনা অবমুক্তকরণ টেকসই বৈশ্বিক শান্তি প্রতিষ্ঠায় একযোগে কাজ করতে হবে : স্পিকার সাফ জয়ী নারী ফুটবল দলকে বীরোচিত সংবর্ধণা ইসলামী ব্যাংকে উদ্যোক্তা উন্নয়ন কর্মশালা শুরু বিএনপি আন্দোলনের নামে রাজপথে সহিংসতা ও সন্ত্রাস সৃষ্টির পাঁয়তারা করছে : ওবায়দুল কাদের রোহিঙ্গাদের মিয়ানমারে প্রত্যাবাসনে জাতিসংঘের বলিষ্ঠ ভূমিকার আহ্বান প্রধানমন্ত্রীর মিয়ানমারের উস্কানিতে পা না দেয়ায় ঢাকার প্রশংসা কূটনীতিকদের
Logo

পূবালী ব্যাংক ও সিকদার রিসোর্টের মধ্যে সমঝোতা স্মারক



পূবালী ব্যাংক ও সিকদার রিসোর্টের মধ্যে সমঝোতা স্মারক
https://ganobarta.com/archives/8359

গণবার্তা রিপোর্ট : পূবালী ব্যাংক লিমিটেড ও সিকদার রিসোর্ট অ্যান্ড ভিলাসের মধ্যে একটি সমঝোতা স্মারক সম্প্রতি ব্যাংকের প্রধান কার্যালয়ে স্বাক্ষরিত হয়েছে।
ব্যাংকের এএমডি ও চিফ অপারেটিং অফিসার মোহাম্মদ আলীর উপস্থিতিতে সমঝোতা স্মারকে ব্যাংকের হেড অব কার্ডস ও মহাব্যবস্থাপক অসীম কুমার রায় এবং সিকদার রিসোর্ট অ্যান্ড ভিলাসের হেড অব সেলস অ্যান্ড মার্কেটিং মো. আশিকুর রহমান চুক্তিতে স্বাক্ষর করেন।
অনুষ্ঠানে ব্যাংকের আইসিটি অপারেশন ডিভিশনের মহাব্যবস্থাপক মো. হেলাল উদ্দিন, সফটওয়্যার ডেভেলপমেন্ট ডিভিশনের মহাব্যবস্থাপক ইন্দ্র মোহন সূত্রধর ও আজুবা খন্দকার উপস্থিত ছিলেন।

 

Developed by: Engineer BD Network