শনিবার, ২৪ সেপ্টেম্বর ২০২২, ৯ আশ্বিন ১৪২৯, সকাল ১১:০৬
শিরোনাম :
জাতির পিতা যুদ্ধবিধ্বস্ত বাংলাদেশ পুনর্গঠনে যুব সমাজকে ব্যাপকভাবে সম্পৃক্ত করেন : আবুল হাসানাত আবদুল্লাহ্ রোহিঙ্গাদের জন্য আরও ১৭০ মিলিয়ন ডলার দেবে যুক্তরাষ্ট্র : ব্লিঙ্কেন বিশ্ব শান্তি নিশ্চিত করার ওপর গুরুত্ব দিয়ে জাতিসংঘে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী জাতিসংঘে পদ্মা সেতুর ওপর আলোকচিত্র প্রদর্শনী পরিদর্শন প্রধানমন্ত্রীর ১৪ দলীয় জোট সক্রিয় ও সম্প্রসারণ করতে হবে : ইনু ইউক্রেন যুদ্ধের কারণে সৃষ্ট সংকট মোকাবেলায় বৈশ্বিক সংহতির আহ্বান প্রধানমন্ত্রীর ইষ্টার্ণ রিফাইনারীতে মাছের পোনা অবমুক্তকরণ টেকসই বৈশ্বিক শান্তি প্রতিষ্ঠায় একযোগে কাজ করতে হবে : স্পিকার সাফ জয়ী নারী ফুটবল দলকে বীরোচিত সংবর্ধণা ইসলামী ব্যাংকে উদ্যোক্তা উন্নয়ন কর্মশালা শুরু
Logo

দুই শিশু শিক্ষার্থীকে ধর্ষণচেষ্টার অভিযোগে মামলা, অভিযুক্ত গ্রেপ্তার



দুই শিশু শিক্ষার্থীকে ধর্ষণচেষ্টার অভিযোগে মামলা, অভিযুক্ত গ্রেপ্তার
https://ganobarta.com/archives/8288

মুলাদী (বরিশাল) প্রতিনিধি: বরিশালের মুলাদীতে কলা খাওয়ানোর লোভ দেখিয়ে দুই শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ মামলা হয়েছে। গত শুক্রবার বিকেলে এক শিশুর পিতা বাদী হয়ে সামসুল হক সিকাদারের নামে মামলা করেন। পুলিশ শুক্রবার রাত ৮টার দিকে নাজিরপুর ইউনিয়নের উত্তর সাহেবেরচর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করেছে। সামসুল হক সিকদার উত্তর সাহেবেরচর গ্রামের মৃত হাসেম সিকদারের ছেলে। তিনি গত ১২ সেপ্টেম্বর দুপুরে ওই এলাকার একটি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক-প্রাথমিক শ্রেণির দুই শিক্ষার্থীকে ধর্ষণের চেষ্টা চালায় বলে অভিযোগ করেছেন শিশুদের স্বজনরা।

মামলার সূত্রে জানা গেছে, গত ১২ সেপ্টেম্বর দুপুরে বিদ্যালয় ছুটির পরে বাড়িতে বই-খাতা রেখে শিশুরা বাড়ির সামনে খেলতে যায়। ওই সময় পার্শ্ববর্তী বাড়ির সামসুল হক সিকদার তাদের কলা খাওয়ানোর কথা বলে ঘরে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। শিশুদের বাড়ির সামনে দেখতে না পেয়ে অভিভাবকরা খোঁজ শুরু করেন। শিশুদের নাম ধরে ডাকার শব্দ শুনে সামসু সিকদার দরজা খুলে তাদের বের করে দেন। পরে শিশুরা তাদের অভিভাবকদের বিষয়টি জানালে স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের কাছে বিচার দাবি করেন। এতে ক্ষিপ্ত হয়ে সামসু সিকদার শিশুদের পরিবারকে বিভিন্ন হুমকি দেন। এমনকি আইনের আশ্রয় নিলে এলাকা ছাড়া করা হবে বলে ঘোষণা দেন।

এব্যাপারে মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম মাকসুদুর রহমান বলেন, শিশুদের ধর্ষণচেষ্টার ঘটনায় মামলা হয়েছে এবং সামসুল হক সিকদারকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার সকালে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

Developed by: Engineer BD Network