শুক্রবার, ২৩ সেপ্টেম্বর ২০২২, ৮ আশ্বিন ১৪২৯, রাত ১১:৫১
শিরোনাম :
জাতির পিতা যুদ্ধবিধ্বস্ত বাংলাদেশ পুনর্গঠনে যুব সমাজকে ব্যাপকভাবে সম্পৃক্ত করেন : আবুল হাসানাত আবদুল্লাহ্ রোহিঙ্গাদের জন্য আরও ১৭০ মিলিয়ন ডলার দেবে যুক্তরাষ্ট্র : ব্লিঙ্কেন বিশ্ব শান্তি নিশ্চিত করার ওপর গুরুত্ব দিয়ে জাতিসংঘে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী জাতিসংঘে পদ্মা সেতুর ওপর আলোকচিত্র প্রদর্শনী পরিদর্শন প্রধানমন্ত্রীর ১৪ দলীয় জোট সক্রিয় ও সম্প্রসারণ করতে হবে : ইনু ইউক্রেন যুদ্ধের কারণে সৃষ্ট সংকট মোকাবেলায় বৈশ্বিক সংহতির আহ্বান প্রধানমন্ত্রীর ইষ্টার্ণ রিফাইনারীতে মাছের পোনা অবমুক্তকরণ টেকসই বৈশ্বিক শান্তি প্রতিষ্ঠায় একযোগে কাজ করতে হবে : স্পিকার সাফ জয়ী নারী ফুটবল দলকে বীরোচিত সংবর্ধণা ইসলামী ব্যাংকে উদ্যোক্তা উন্নয়ন কর্মশালা শুরু
Logo

বঙ্গমাতার জন্মদিন উপলক্ষে রূপালী ব্যাংকে আলোচনা, মিলাদ ও দোয়া



বঙ্গমাতার জন্মদিন উপলক্ষে রূপালী ব্যাংকে আলোচনা, মিলাদ ও দোয়া
https://ganobarta.com/archives/7960

গণবার্তা রিপোর্ট : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার মা বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী উপলক্ষে রূপালী ব্যাংকের উদ্যোগে আলোচনা, দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।

এতে অংশ নেন ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর এন্ড সিইও মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদ। এ সময় উপস্থিত ছিলেন ব্যাংকের ডিএমডি মোহাম্মদ জাহাঙ্গীর, মো. শওকত আলী খান ও খান ইকবাল হোসেন, জিএম গোলাম মরতুজা, মো. হারুন অর রশিদ, কাজী ওয়াহিদুল ইসলাম, ইকবাল হোসেন খাঁসহ ব্যাংকের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

জাতীয় শ্রমিক লীগের অর্থ সম্পাদক ও রূপালী ব্যাংক সিবিএ সেক্রেটারী মো. মহিউদ্দিনসহ রূপালী ব্যাংক কর্মচারী ইউনিয়ন (সিবিএ), এক্সিকিউটিভ ফোরাম, বঙ্গবন্ধু পরিষদ, স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ এবং বঙ্গবন্ধু প্রৌকশল পরিষদও আলোচনা ও দোয়া মাহফিলে অংশ নেন।

পরে বঙ্গমাতাসহ ১৫ আগস্ট শহীদদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া করা হয়।

Developed by: Engineer BD Network