শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, সকাল ১০:৫০
শিরোনাম :
বঙ্গবন্ধুর জন্ম হয়েছিলো বলেই আমরা বাংলাদেশ পেয়েছি – ড. হারুন অর রশিদ বিশ্বাস মুলাদীতে শারদীয় দুর্গোৎসবে আইন শৃঙ্খলা রক্ষায় পুলিশের মতবিনিময় খুলনায় স্বদেশ ইসলামী লাইফের বিশেষ উন্নয়ন সভা ঢাকা এঞ্জেল লায়ন্স ক্লাবের উদ্যোগে বৃক্ষরোপন, খাদ্য ও মাস্ক বিতরন ৪ শতাংশ সুদে ঋণ দেবে লংকাবাংলা ফাইন্যান্স টাঙ্গাইল জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুরেন্স এর রাজশাহী বিভাগের উন্নয়ন সভা এনআরবি ইসলামিক লাইফের ব্যবসা উন্নয়ন সভা অনুষ্ঠিত মুজিববর্ষ বধির দাবা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এনআরবি গ্লোবাল লাইফ ইন্স্যুরেন্সের ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

কুমারখালীতে যুবলীগের উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচি

মোশারফ হোসেন, কুমারখালী (কুষ্টিয়া) থেকে ॥ কুষ্টিয়ার কুমারখালীতে উপজেলা যুবলীগের উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচি পালন করা হয়েছে। কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক আলহাজ্ব মো: মাইনুল হোসেন খান নিখিল এর আহ্বানে সাড়া দিয়ে কুমারখালী উপজেলা যুবলীগের নেতা-কর্মীরা পহেলা আষাঢ় থেকে বৃক্ষ রোপন কর্মসূচি পালন করছেন।
জানাগেছে মুজিব শতবর্ষ উপলক্ষে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের প্রতিটি নেতা-কর্মীকে অন্তত ৩টি করে গাছ লাগানোর নির্দেশ দেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। সেই নির্দেশণার আলোকে সারাদেশ ব্যাপী যুবলীগের বৃক্ষরোপন কর্মসূচি শুরু হয়েছে। এর অংশ হিসেবে কুমারখালী উপজেলা যুবলীগের উদ্যোগে শুক্রবার (১৯ জুন) সকালে বৃক্ষ রোপন কর্মসূচির উদ্বোধন করা হয়।
বৃক্ষ রোপন কর্মসূচির উদ্বোধন করেন উপজেলা যুবলীগের সভাপতি হারুন অর রশিদ। কুমারখালী এলঙ্গীতে ফলদ ও বনজ বৃক্ষ রোপন করে তিনি এ কর্মসূচির উদ্বোধন করেন।
এ সময় উপস্থিত ছিলেন পৌর যুবলীগের সভাপতি তুহিন শেখ, উপজেলা যুবলীগের দপ্তর সম্পাদক মনোয়ার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মুন্সী মোঃ মুনসুর জামান তুহিন, উপজেলা যুবলীগ সদস্য কাজু আহাম্মেদ, নয়ন বিশ্বাস, ফরহাদ ইমরান ও ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মকবুল হোসেন।
উপজেলা যুবলীগ সভাপতি হারুন অর রশিদ হারুন বলেন কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য সেলিম আলতাফ জর্জ এর নির্দেশনায় বর্ষা মৌসুমের পুরো সময় উপজেলা জুড়ে ৫০০ ফলদ, ঔষধি এবং বনজ গাছ লাগানো হবে।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network