শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, সকাল ৮:০৫
শিরোনাম :
বঙ্গবন্ধুর মাজারে বাংলাদেশ সম্পাদক ফোরামের শ্রদ্ধা নিবেদন জাতীয় শোক দিবসে পতাকা উত্তোলন বিষয়ক নির্দেশনা দেশের সমুদ্র বন্দরসমূহে ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত গৃহহীনদের ঘর দেওয়া বর্তমান সরকারের যুগান্তকারী পদক্ষেপ : পরিকল্পনামন্ত্রী তাজিয়া মিছিলের মধ্য দিয়ে পবিত্র আশুরা পালিত  স্বাধীনতা সংগ্রামে বঙ্গমাতার নেপথ্য ভূমিকা তুলে ধরলেন প্রধানমন্ত্রী আগামী দিনের নারীদের জন্য অনুপ্রেরণা হয়ে থাকবেন বঙ্গমাতা: স্পিকার  নির্বাচন হতে না দেয়ার আস্ফালন করে লাভ নেই : ওবায়দুল কাদের ওয়ান ব্যাংক ও ম্যাক্সিস সিস্টেমসের চুক্তি স্বাক্ষর বঙ্গমাতার জন্মদিনে জনতা ব্যাংকের দোয়া মাহফিল
Logo

পিপলস্ ইন্স্যুরেন্স এর ৩৭তম এজিএম : ১২.৫০% নগদ লভ্যাংশ



পিপলস্ ইন্স্যুরেন্স এর ৩৭তম এজিএম : ১২.৫০% নগদ লভ্যাংশ
https://ganobarta.com/archives/7503

স্টাফ রিপোর্টার : পিপলস্ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেডের এর ৩৭তম বার্ষিক সাধারণ সভা সম্প্রতি অনুষ্ঠিত হয়েছে।

শেয়ারহোল্ডারদের সুস্বাস্থ্যের কথা বিবেচনা করে, সকল নিয়ম নীতি মেনে ডিজিটাল প্ল্যাটফর্মের মাধ্যমে এ বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কোম্পানীর চেয়ারম্যান জাফর আহমেদ পাটোয়ারী।

পরিচালনা পর্ষদের সকল কমিটির চেয়ারপার্সন, পরিচালকবৃন্দ, সংবিধিবদ্ধ নিরীক্ষকের প্রতিনিধি, স্ক্রুটিনাইজার, ডিএসই/সিএসই এর অবজারভার এবং ২২৮ এর অধিক ডিজিটালি সংযুক্ত শেয়ারহোল্ডারগণ সভায় যোগদান করেন।

উপদেষ্টা এম. এইচ. খালেদ, মূখ্য নির্বাহী কর্মকর্তা এস. এম. আজিজুল হোসেন, কোম্পানীর প্রাক্তণ চেয়ারম্যানবৃন্দ এবং উচ্চপদস্থ কর্মকর্তাগণ উক্ত সভায় উপস্থিত ছিলেন।

সভা সঞ্চালন করেন কোম্পানী সচিব শেখ মোঃ সরফরাজ হোসেন এসিএস।

শেয়ারহোল্ডারগণ ২০২১ সালের নিরীক্ষিত আর্থিক বিবরণী, ২০২১ সালের জন্য ১২.৫০ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন করেন।

এছাড়াও ২০২২ সালের জন্য সংবিধিবদ্ধ নিরীক্ষক, কম্প্লায়েন্স নিরীক্ষক এবং বিভিন্ন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহন ও অনুমোদন করেন। বিগত বৎসরে কর্তৃপক্ষ বিচক্ষণতার সাথে কোম্পানীর কার্যক্রম পরিচালনা করায় শেয়ারহোল্ডারগণ সন্তোষ প্রকাশ করেন।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network