সোমবার, ৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, রাত ১২:২৪
শিরোনাম :
আইডিআরএ চেয়ারম্যানকে বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্সের ফুলেল শুভেচ্ছা করোনায় মৃত্যু কমলেও বেড়েছে শনাক্তের হার সিলেটে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি মেরামতে প্রধানমন্ত্রীর পাঁচ কোটি টাকা অনুদান আওয়ামী লীগ জনকল্যাণের রাজনীতি করে : ওবায়দুল কাদের পদ্মা সেতু নির্মাণের সব কৃতিত্ব বাংলাদেশের জনগণের : প্রধানমন্ত্রী আওয়ামী লীগ নির্বাচনী প্রতিশ্রুতি বাস্তবায়ন করতে চায় : প্রধানমন্ত্রী আইডিআরএ চেয়ারম্যানকে প্রাইম লাইফের ফুলেল শুভেচ্ছা আইডিআরএ চেয়ারম্যান ও সদস্যবৃন্দকে বেঙ্গল ইসলামি লাইফের শুভেচ্ছা বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্স’র ২৬তম এজিএম অনুষ্ঠিত ওয়ান ব্যাংকের আল নূর দ্বৈত মুদ্রা ডেবিট কার্ড উদ্বোধন
Logo

বেঙ্গল ইসলামী লাইফের শরি’আহ্ বোর্ডের সভা অনুষ্ঠিত



বেঙ্গল ইসলামী লাইফের শরি’আহ্ বোর্ডের সভা অনুষ্ঠিত
https://ganobarta.com/archives/7380

স্টাফ রিপোর্টার : বেঙ্গল ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের শরি’আহ্ বোর্ডের সভা অনুষ্ঠিত হয়েছে। ১৮ জুন কোম্পানির প্রধান কার্যালয়ে সভা কক্ষে এ বোর্ড সভার আয়োজন করে কোম্পানিটি।

কোম্পানির শরি’আহ্ বোর্ডের চেয়ারম্যান ও জাতীয় মসজিদ বাইতুল মোকাররমের পেশ ইমাম মুফতি মোহাম্মদ মুহিবুল্লাহহিল বাক্বীর সভাপতিত্বে শরি’আহ্ বোর্ড সভা অনুষ্ঠিত হয়।

শরি’আহ্ বোর্ড সভার অন্যান্য সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন কোম্পানির পরিচালক আহমেদ আল ওয়ালী পিএইচডি, বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ ও শরি’আহ্ বিশেষজ্ঞ ও সোবানবাগ মসজিদের খতিব শাহ মোহাম্মদ ওয়ালী উল্লাহ্, ফাউন্ডার আইএফএ কনসালট্যান্সি লি. মুফতি আবদুল্লাহ্ আল মাসুম সিএসএএ এবং কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা এম এম মনিরুল আলম।

সভায় কোম্পানির প্রস্তাবপত্রসহ সকল পরিকল্প এবং ইসলামি বীমার গাইড লাইন নিয়ে বিশদ আলোচনা করা হয়। ইসলামী কোম্পানি হিসেবে বেঙ্গল ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের পরিচালন পদ্ধতি এবং রূপরেখা নিয়ে ব্যাপক আলোচনা হয় সভায়।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network