সোমবার, ৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, রাত ১২:৩৯
শিরোনাম :
আইডিআরএ চেয়ারম্যানকে বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্সের ফুলেল শুভেচ্ছা করোনায় মৃত্যু কমলেও বেড়েছে শনাক্তের হার সিলেটে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি মেরামতে প্রধানমন্ত্রীর পাঁচ কোটি টাকা অনুদান আওয়ামী লীগ জনকল্যাণের রাজনীতি করে : ওবায়দুল কাদের পদ্মা সেতু নির্মাণের সব কৃতিত্ব বাংলাদেশের জনগণের : প্রধানমন্ত্রী আওয়ামী লীগ নির্বাচনী প্রতিশ্রুতি বাস্তবায়ন করতে চায় : প্রধানমন্ত্রী আইডিআরএ চেয়ারম্যানকে প্রাইম লাইফের ফুলেল শুভেচ্ছা আইডিআরএ চেয়ারম্যান ও সদস্যবৃন্দকে বেঙ্গল ইসলামি লাইফের শুভেচ্ছা বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্স’র ২৬তম এজিএম অনুষ্ঠিত ওয়ান ব্যাংকের আল নূর দ্বৈত মুদ্রা ডেবিট কার্ড উদ্বোধন
Logo

মুলাদীতে জমিয়াতে হিযবুল্লাহর মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ



মুলাদীতে জমিয়াতে হিযবুল্লাহর মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ
https://ganobarta.com/archives/7291

মুলাদী (বরিশাল) প্রতিনিধি: মুলাদীতে জমিয়াতে হিযবুল্লাহর আয়োজনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ হয়েছে। মহানবী হযরত মুহাম্মদ (সা.) ও হযরত আয়শা সিদ্দিকা (রা.) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে হিযবুল্লাহ এই মানববন্ধন কর্মসূচির আয়োজন করে। গতকাল বুধবার মুলাদী পশ্চিম বাজার ট্রলারঘাট জামে মসজিদের সামনে সদর রোডে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে জমিয়াতে হিযবুল্লাহর নেতাকর্মীরা, উপজেলার দ্বীনিয়া মাদ্রাসার শিক্ষক শিক্ষার্থীসহ বিভিন্ন স্তরের মুসলমানরা অংশগ্রহণ করেন।

এসময় উপস্থিত ছিলেন, জমিয়াতে হিযবুল্লাহ নেতা উপাধ্যক্ষ মাওলানা মো. ইলিয়াস হোসাইন, মাও. মো. ইসমাইল হোসেন, চরকালেখান ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক জানে আলম মৃধা, মুলাদী বন্দরের ব্যবসায়ী মো. আব্দুল কাদের মুন্সী, নূরুল আলম খান তেলাওয়াত, মো. তারেক হোসেন প্রমুখ।

সমাবেশে উপাধ্যক্ষ মাওলানা মো. ইলিয়াস হোসাইন বলেন, মহানবী হযরত মুহাম্মদ (সা.) সর্বকালের সর্বশ্রেষ্ঠ মানুষ। ভারতের বিজেপি নেতা মুসলমানদের হেয়প্রতিপন্ন করতে এবং সম্প্রীতি বিনষ্ট করতে মহানবী (সা.) ও আয়শা (রা.) কে নিয়ে কুটুক্তি করছে। দ্রুত তাদেরকে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network