সোমবার, ৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, রাত ১২:০৯
শিরোনাম :
আইডিআরএ চেয়ারম্যানকে বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্সের ফুলেল শুভেচ্ছা করোনায় মৃত্যু কমলেও বেড়েছে শনাক্তের হার সিলেটে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি মেরামতে প্রধানমন্ত্রীর পাঁচ কোটি টাকা অনুদান আওয়ামী লীগ জনকল্যাণের রাজনীতি করে : ওবায়দুল কাদের পদ্মা সেতু নির্মাণের সব কৃতিত্ব বাংলাদেশের জনগণের : প্রধানমন্ত্রী আওয়ামী লীগ নির্বাচনী প্রতিশ্রুতি বাস্তবায়ন করতে চায় : প্রধানমন্ত্রী আইডিআরএ চেয়ারম্যানকে প্রাইম লাইফের ফুলেল শুভেচ্ছা আইডিআরএ চেয়ারম্যান ও সদস্যবৃন্দকে বেঙ্গল ইসলামি লাইফের শুভেচ্ছা বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্স’র ২৬তম এজিএম অনুষ্ঠিত ওয়ান ব্যাংকের আল নূর দ্বৈত মুদ্রা ডেবিট কার্ড উদ্বোধন
Logo

করোনা মোকাবেলায় বাংলাদেশের সাফল্য প্রশংসনীয় : শিল্পমন্ত্রী



করোনা মোকাবেলায় বাংলাদেশের সাফল্য প্রশংসনীয় : শিল্পমন্ত্রী
https://ganobarta.com/archives/6998

বাসস : শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন বলেছেন, করোনা মোকাবেলায় বাংলাদেশের সাফল্য প্রশংসনীয়।

তিনি বলেন, ‘প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমরা সম্মিলিতভাবে কাজ করে ২০২০ সালে শুরু হওয়া বৈশ্বিক দুর্যোগ কোভিড মোকাবেলায় বিশ্বের বিভিন্ন দেশের তুলনায় সাফল্য লাভ করেছি। এটি সম্ভব হয়েছে চিকিৎসা সেবায় নিয়োজিত আমাদের ডাক্তার, নার্স এবং স্বাস্থ্য খাতে নিয়োজিত পেশাজীবিদের জন্য।’

শিল্পমন্ত্রী আজ রোববার রাজধানীর কাকরাইলস্থ ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইন্সটিটউটের মুক্তিযোদ্ধা মিলনায়তনে নরসিংদী জেলা নার্সেস ওয়েল ফেয়ার এসোসিয়েশন আয়োজিত ‘কৃতি নার্সদের মাঝে সম্মাননা প্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠানে’  প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নরসিংদী-৩ আসনের সংসদ সদস্য জহিরুল হক ভূঁইয়া মোহন, সংরক্ষিত মহিলা আসনের এমপি তামান্না নুসরাত বুবলি, জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন, বিশিষ্ট সমাজ সেবক মনজুরুল মজিদ মাহমুদ সাদি ও নরসিংদী চেম্বারের প্রেসিডেন্ট আলী হোসেন শিশির। প্রধান আলোচক ছিলেন শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ শহীদুর রশিদ ভূঁইয়া।

নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন এ সময় জানান, নরসিংদীতে একটি মেডিক্যাল কলেজ এবং একটি নার্সিং ইন্সটিটিউট প্রতিষ্ঠা করা নরসিংদীর মানুষের প্রাণের দাবি। এ দাবি বাস্তবায়নের লক্ষ্যে সম্ভাব্য সবকিছু করা হবে বলেও তিনি উল্লেখ করেন।

শিল্পমন্ত্রী নার্সেস ওয়েল ফেয়ার এসোসিয়েশনের সদস্যদের দাবির পরিপ্রেক্ষিতে ‘সিনিয়র স্টাফ নার্স’ পদের নাম পরিবর্তন করে ‘নার্সিং কর্মকর্তা’ করার বিষয়টি যথাযথ ফোরামে তুলে ধরার আশ্বাস প্রদান করেন।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network