সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১ আশ্বিন ১৪২৯, দুপুর ১২:০০
শিরোনাম :
ওয়ান ব্যাংক ও সোনালী ব্যাংকরে মধ্যে চুক্তি বিআরবি কেবলসের সেমিনার অনুষ্ঠিত শ্রেষ্ঠ নেতৃত্বের পুরস্কার পেলেন চার্টার্ড লাইফের সিইও লংকাবাংলা ফাইন্যান্স ও হোটেল এলিট প্যালেসের মধ্যে চুক্তি বিশ্বশান্তি প্রতিষ্ঠা এবং উন্নত দেশ গড়ার প্রত্যয়দীপ্ত ভাষণ দেওয়ায় শেখ হাসিনাকে আওয়ামী লীগের অভিনন্দন  করোনায় আরও ৪ জনের মৃত্যু  রাজনীতির মাঠে স্বাধীনতা বিরোধী শক্তি থাকতে অস্থিরতা-সংঘর্ষ-সংঘাত-অশান্তির অবসান হবে না : ইনু স্বাধীনতা বিরোধীরা এখনও ষড়যন্ত্র করছে : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী যুদ্ধ বন্ধ করুন : জাতিসংঘে প্রধানমন্ত্রী জাতির পিতা যুদ্ধবিধ্বস্ত বাংলাদেশ পুনর্গঠনে যুব সমাজকে ব্যাপকভাবে সম্পৃক্ত করেন : আবুল হাসানাত আবদুল্লাহ্
Logo

কুষ্টিয়ায় শিক্ষকের হাতের কব্জি বিছিন্ন, অস্ত্র ও গুলিসহ গ্রেফতার ৭



কুষ্টিয়ায় শিক্ষকের হাতের কব্জি বিছিন্ন, অস্ত্র ও গুলিসহ গ্রেফতার ৭
https://ganobarta.com/archives/6952

মোশারফ হোসেন : কুষ্টিয়া কুমারখালি উপজেলার আলাউদ্দিন আহমেদ ডিগ্রী কলেজের অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক মোঃ তোফাজ্জেল হোসেন (৫২) গত মঙ্গলবার নিজ শিক্ষা প্রতিষ্ঠান হতে কুষ্টিয়া শহরের ফেরার সময় বংশীতলা এলাকায় পৌঁছালে আগে থেকে সেখানে ওঁৎ পেতে থাকা কয়েকজন সন্ত্রাসী ধাঁরালো অস্ত্র দিয়ে কুপিয়ে তাকে মারাক্তকভাবে জখম করে। সন্ত্রাসীদের আঘাতে মোঃ তোফাজ্জেল হোসেন এর ডান হাতের কব্জি সম্পূর্ণ বিচ্ছিন্ন হয়ে যায়। স্থানীয় আধিপত্য বিস্তার ও জমিজমা নিয়ে বিরোধের জের ধরে উক্ত হামলার ঘটনা ঘটে বলে প্রাথমিকভাবে জানা যায়।

তোফাজ্জেল হোসেনের ডান হাতের কবজি বিছিন্ন ও হত্যাচেষ্টার মামলায় জড়িত থাকার অভিযোগে সাতজনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ১২।

শনিবার বেলা সাড়ে ১১টার দিকে সংবাদ সম্মেলনে র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার মোহাম্মদ ইলিয়াস খান এ তথ্য নিশ্চিত করেন।

সংবাদ সম্মেলনে আরো জানা যায়, গত মঙ্গলবার দুপুরে কুষ্টিয়ার সদর উপজেলার জিয়ারখী ইউনিয়নের বংশীতলা নতুন ব্রিজের ওপর প্রকাশ্যে হামলা চালিয়ে কলেজশিক্ষক তোফাজ্জেল বিশ্বাসের ডান হাতের কবজি বিচ্ছিন্ন ও হত্যার চেষ্টা করে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় বুধবার কুষ্টিয়া মডেল থানায় ওই শিক্ষকের ছেলে নাজমুস সাকিব বাদী হয়ে ২৬ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৫-৬জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

উক্ত ঘটনার প্রেক্ষিতে আহত মোঃ তোফাজ্জেল হোসেন এর ছেলে নাজমুছ সাকিব বাদী হয়ে পরদিন ১ জুন কুষ্টিয়া মডেল থানায় ২৬ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন, যার মামলা নং-৩, তারিখ-০১/০৬/২০২২।

ধারা-১৪৩/৩৪১/৩২৩/৩২৪/৩২৬/ ৩০৭/৩৭৯/১১৪ পেনাল কোড। র‌্যাব-১২ ও র‌্যাব সদর দপ্তর গোয়েন্দা শাখার সম্মিলিত অভিযানে গত ৩ জুন রাতে কুষ্টিয়া জেলার বিভিন্ন এলাকা হতে এজাহার ভুক্ত আসামী। মশারফ হোসেন মশা(২৬), পিতা-সলেমান সলে, নাজিম উদ্দিন (২৭), পিতা-মৃত মোকাদ্দেস হোসেন, ৩। সামাদ (২৭), পিতা-আব্দুল খালেক, মুহাইমেন হোসেন (২৭), পিতা-আইয়ুব আলী, হালিম (৪০), পিতা-সামেদ আলী, পলাশ (২৩), পিতা-আব্দুল খালেক এবং মুকুল (৪২), পিতা-মোঃ গোপাল শেখ, সর্বসাং-শালঘর মধুয়া, কুমারখালী, গ্রেফতার করা হয়। গ্রেফতারের সময় পলাশের নিকট হতে ৩ রাউন্ড গুলি ও ম্যাগাজিন সহ ১টি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়েছে বলে জানা যায়।

গ্রেফতারকৃত মশারফ, সামাদ ও পলাশ প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে নিজেদের সম্পৃক্ততার কথা স্বীকার করেছে।

Developed by: Engineer BD Network