সোমবার, ৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, রাত ১২:০৬
শিরোনাম :
আইডিআরএ চেয়ারম্যানকে বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্সের ফুলেল শুভেচ্ছা করোনায় মৃত্যু কমলেও বেড়েছে শনাক্তের হার সিলেটে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি মেরামতে প্রধানমন্ত্রীর পাঁচ কোটি টাকা অনুদান আওয়ামী লীগ জনকল্যাণের রাজনীতি করে : ওবায়দুল কাদের পদ্মা সেতু নির্মাণের সব কৃতিত্ব বাংলাদেশের জনগণের : প্রধানমন্ত্রী আওয়ামী লীগ নির্বাচনী প্রতিশ্রুতি বাস্তবায়ন করতে চায় : প্রধানমন্ত্রী আইডিআরএ চেয়ারম্যানকে প্রাইম লাইফের ফুলেল শুভেচ্ছা আইডিআরএ চেয়ারম্যান ও সদস্যবৃন্দকে বেঙ্গল ইসলামি লাইফের শুভেচ্ছা বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্স’র ২৬তম এজিএম অনুষ্ঠিত ওয়ান ব্যাংকের আল নূর দ্বৈত মুদ্রা ডেবিট কার্ড উদ্বোধন
Logo

কানকিরহাট উচ্চ বিদ্যালয়ে পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে দোয়া ও আলোচনা সভা



কানকিরহাট উচ্চ বিদ্যালয়ে পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে দোয়া ও আলোচনা সভা
https://ganobarta.com/archives/6934

মনোয়ারুল হক, সেনবাগ (নোয়াখালী) : নোয়াখালী জেলার সেনবাগ উপজেলার কানকিরহাট বহুমুখী উচ্চ বিদ্যালয়ে গত সোমবার ২০২২ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে দোয়া ও আলোচনা সভা বিদ্যালয়ের হল রুমে অনুষ্ঠিত হয়েছে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক দুলাল চন্দ্র নাথের সভাপতিত্ব প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃইউনুছ পাটোয়ারী বাচ্চু, সভাপতি, বিদ্যালয় পরিচালনা পর্ষদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ ইউনুছ, অভিভাবক সদস্য, গোলাম মোস্তফা, অভিভাবক সদস্য, আবদুর রব মানিক,দাতা সদস্য,মীর হোসেন মীরু,সভাপতি, কানকিরহাট বাজার কমিটি,তৌহিদ হোসেন, অভিভাবক সদস্য,শরীফুজ্জামান,অভিভাবক সদস্য,নুর নাহার, সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য সহ প্রমুখ।

দশম শ্রেণির শিক্ষার্থীদের মধ্যে থেকে পরীক্ষার্থীদের ফুল ও কলম দিয়ে বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়। এ সময় দশম ও বিদায়ী শিক্ষার্থীদের পক্ষ থেকে আলাদা আলাদা মানপত্র পাঠ ও বিতরণ করা হয়।

দোয়া শেষে উপস্থিত সকলের মধ্যে মিষ্টি বিতরণ করা হয়েছে। অনুষ্ঠানের সভাপতি ও প্রধান শিক্ষক দুলাল চন্দ্র নাথের সমাপনী বক্তব্যের মাধ্যমে আলোচনা সভার সমাপ্তি ঘোষণা করা হয়।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network