বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর ২০২২, ৭ আশ্বিন ১৪২৯, রাত ৪:৪৫
শিরোনাম :
টেকসই বৈশ্বিক শান্তি প্রতিষ্ঠায় একযোগে কাজ করতে হবে : স্পিকার সাফ জয়ী নারী ফুটবল দলকে বীরোচিত সংবর্ধণা ইসলামী ব্যাংকে উদ্যোক্তা উন্নয়ন কর্মশালা শুরু বিএনপি আন্দোলনের নামে রাজপথে সহিংসতা ও সন্ত্রাস সৃষ্টির পাঁয়তারা করছে : ওবায়দুল কাদের রোহিঙ্গাদের মিয়ানমারে প্রত্যাবাসনে জাতিসংঘের বলিষ্ঠ ভূমিকার আহ্বান প্রধানমন্ত্রীর মিয়ানমারের উস্কানিতে পা না দেয়ায় ঢাকার প্রশংসা কূটনীতিকদের রাজপথ কোন দলের পৈতৃক সম্পত্তি নয় : ওবায়দুল কাদের এনাআরবি ইসলামিক লাইফের মৃত্যু দাবী চেক হস্তান্তর এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স এর ১ম বার্ষিক সম্মেলন পূবালী ব্যাংক ও সিকদার রিসোর্টের মধ্যে সমঝোতা স্মারক
Logo

কুমারখালীতে সন্তান নিয়ে নিখোঁজ মা : ময়নার সন্ধান চায় পরিবার



কুমারখালীতে সন্তান নিয়ে নিখোঁজ মা : ময়নার সন্ধান চায় পরিবার
https://ganobarta.com/archives/6655

মোশারফ হোসেন : কুষ্টিয়া কুমারখালী সদকী ইউনিয়নের হিজলাকর গ্ৰামের মোঃ মোকাজ্জেল হোসেনের (৫০) এর মেয়ে ময়না খাতুন (২২) (৩০ এপ্রিল) রাত ১১ টার সময় তার শশুর বাড়ী থেকে কাউকে কিছু না জানিয়ে একটি পুত্র সন্তান নিয়ে কোথাও চলে যাই বা নিখোঁজ হয়।

নিখোঁজ ময়নার বাবা জানান, উপজেলার বানিয়াকান্দি মদন এর ছেলে মোঃ রুমন হোসেনের ৩ বছর পূর্বে বিবাহ হয়। বিবাহিত জীবনে আমার মেয়ের ওরশে একটি পুত্র সন্তান রয়েছে। আমার মেয়ে জামাইয়ের বাড়িতে অবস্থান করাকালিন সময় আমার মেয়ে নিখোঁজ হয়।

কন্যার বিবরণ: বয়স-২২ মুখমন্ডল-গোলাকার, গায়ের রং- শ্যামলা, উচ্চতা- ৫ ফুট ২ ইঞ্চি, পরনে ছিল কালো রঙের বোরকা।

উক্ত ঘটনাটি ময়না খাতুনের বাবা মোকাজ্জেল হোসেন (১ মে) জামায়ের নিকট সকাল অনুমান ৮ টার সময় জানতে পারে। সম্ভব স্থানে ময়না ও তার পুত্র সন্তান কে খোঁজাখুঁজি করে না পেয়ে কুমারখালী থানায় একটি নিখোঁজ ডায়েরী করা হয়েছে। ডায়রী নং- ৮৩/ ২/৫/২০২২।

Developed by: Engineer BD Network