মঙ্গলবার, ১৭ মে ২০২২, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯, সন্ধ্যা ৭:১১

মানবিক সহায়তা নিয়ে দরিদ্রদের পাশে গাছুয়া উন্নয়ন সংস্থা

মুলাদী (বরিশাল) প্রতিনিধি: বরিশালের মুলাদীতে পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষ্যে মানবিক সহায়তা নিয়ে হতদরিদ্রদের পাশে দাড়িয়েছেন গাছুয়া ইউনিয়ন উন্নয়ন সংস্থা। রোববার (১লা মে) বিকেল ৩টায় গাছুয়া ইউনিয়নের বর্ণমালা প্রিক্যাডেট স্কুল মাঠে সংস্থার সদস্যরা ঈদ সামগ্রী বিতরণ করেন। ‘ঈদের খুশি ছড়িয়ে দিব সকল প্রাণে’ এই শ্লোগানকে সামনে রেখে সংস্থার সদস্যরা ওই ইউনিয়নের শতাধিক পরিবারকে ঈদ সামগ্রী প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন, গাছুয়া ইউনিয়ন উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা এহসানুল আলম ফরাজি, মুহাম্মাদ দিদারুল আহসান, গাছুয়া ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মামুন মাতুব্বর, মো. রবিউল ইসলাম ফরাজি, আনোয়ার হোসেন ফরাজি, বাদশা আমিন, মাহবুব চৌকিদার, শাফিন আহমেদ প্রমুখ।

সংস্থার প্রতিষ্ঠাতা এহসানুল আলম ফরাজি জানান, গাছুয়া ইউনিয়ন উন্নয়ন সংস্থার নিজস্ব অর্থায়নে শতাধিক পরিবারকে চিনি, সেমাই, পোলাওর চাল, নুডুলস, সাবান, মেহেদী, গুড়া দুধ ও পিয়াজ প্রদান করা হয়েছে। এছাড়া সংস্থার পক্ষ থেকে ইতিমধ্যে বিনামূল্যে চক্ষু শিবির, বেকারদের মাছ ও সবজি চাষ প্রশিক্ষণ দেওয়া হয়েছে। ভবিষ্যতে ইউনিয়নের দরিদ্র এবং বেকারদের সহযোগিতা করা হবে।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network