শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, ভোর ৫:২৫
শিরোনাম :
বঙ্গবন্ধুর মাজারে বাংলাদেশ সম্পাদক ফোরামের শ্রদ্ধা নিবেদন জাতীয় শোক দিবসে পতাকা উত্তোলন বিষয়ক নির্দেশনা দেশের সমুদ্র বন্দরসমূহে ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত গৃহহীনদের ঘর দেওয়া বর্তমান সরকারের যুগান্তকারী পদক্ষেপ : পরিকল্পনামন্ত্রী তাজিয়া মিছিলের মধ্য দিয়ে পবিত্র আশুরা পালিত  স্বাধীনতা সংগ্রামে বঙ্গমাতার নেপথ্য ভূমিকা তুলে ধরলেন প্রধানমন্ত্রী আগামী দিনের নারীদের জন্য অনুপ্রেরণা হয়ে থাকবেন বঙ্গমাতা: স্পিকার  নির্বাচন হতে না দেয়ার আস্ফালন করে লাভ নেই : ওবায়দুল কাদের ওয়ান ব্যাংক ও ম্যাক্সিস সিস্টেমসের চুক্তি স্বাক্ষর বঙ্গমাতার জন্মদিনে জনতা ব্যাংকের দোয়া মাহফিল
Logo

জমি বিরোধের জেরেধরে নারীকে কুপিয়ে জখম



জমি বিরোধের জেরেধরে নারীকে কুপিয়ে জখম
https://ganobarta.com/archives/6517

মুলাদী প্রতিনিধি: মুলাদীতে জমি বিরোধের জেরধরে এক নারীকে কুপিয়ে জখম করেছেন প্রতিপক্ষরা। গতকাল সোমবার বিকেল সাড়ে ৩টায় উপজেলার কাজিরচর ইউনিয়নের চরকমিশনার গ্রামের বাদামতলা এলাকায় এই ঘটনা ঘটে। আহত নারী রানু বেগম (৫৫) কাজিরচর কৃষ্ণরুদ্র গ্রামের ইসাহাক খন্দকারের স্ত্রী। তিনি পিতার বাড়িতে এসে প্রতিপক্ষের হামলায় আহত হন। চরকমিশনার গ্রামের মৃত কালু মল্লিকের ছেলে হাকিম মল্লিকের নেতৃত্বে এই হামলা চালানো হয়েছে বলে দাবি করেছেন ওই নারী।

রানু বেগম জানান, চরকমিশনার মৌজার তার পিতার ১০/১২ বিঘা জমি রয়েছে। সম্প্রতি হাকিম মল্লিক, তার ভাই হাবিব মল্লিক ও তাদের লোকজন ৪ বিঘা জমির মালিকানা দাবি করে দখলের চেষ্টা চালায়। রানু বেগমের লোকজন ওই জমির ধান তুলে নিয়েছেন এবং ধানের খড় কেটে জমিতে রেখে দেয়। সোমবার বিকেলে হাকিম মল্লিকের লোকজন জমি থেকে খড় বাড়িতে নেওয়া শুরু করেন। ওই সময় রানু বেগম খড় নিতে নিষেধ করলে তারা হামলা চালিয়ে কুপিয়ে তাকে জখম করে।

রানু বেগমের ডাকচিৎকারে পাশ্ববর্তী লোকজন এসে তাকে উদ্ধার করে বিকেলেই মুলাদী হাসপাতালে ভর্তি করেন। এঘটনায় তাঁর স্বামী বাদী হয়ে মুলাদী থানায় অভিযোগ দিয়েছেন।

মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম মাকসুদুর রহমান জানান, থানার উপপরিদর্শক বি.এম সিদ্দিকুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তদন্ত প্রতিবেদন পাওয়ার পরে দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network