মঙ্গলবার, ১৮ জানুয়ারি ২০২২, ৪ মাঘ ১৪২৮, সকাল ১০:৫৮
শিরোনাম :
মুলাদীতে শিক্ষার্থীদের অনুমতি ছাড়াই মাদরাসায় ভর্তির আবেদনের অভিযোগ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সরকার সরল উত্তরণ কৌশল প্রণয়ন করবে : প্রধানমন্ত্রী কনে দেখে ফেরার পথে প্রবাসী বরসহ নিহত-৩ এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩০ ডিসেম্বর মুলাদীতে বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলার উদ্বোধন মুলাদীতে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক প্যাদারহাট ওয়াহেদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি হলেন ওয়াহিবা আখতার শিফা প্রোটেক্টিভ লাইফ ও আইসিবি ক্যাপিটাল এর সাথে আইপিও সংক্রান্ত চুক্তি স্বাক্ষর পূর্বের স্থানে বিদ্যালয়ে নতুন ভবন নির্মাণের দাবিতে মানববন্ধন ‘এমভি অভিযান-১০’ লঞ্চে আগুনে প্রাণহানি ৪২, দগ্ধ ৭০: রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক

মুলাদীতে পরিশীলন পরিষদের কমিটি গঠন

মুলাদী প্রতিনিধি: মুলাদীতে সামাজিক, সাংস্কৃতিক ও ক্রীড়া সংগঠন পরিশীলন পরিষদের কমিটি গঠন করা হয়েছে। গতকাল শুক্রবার উপজেলার বাটামারা ইউনিয়নের চরসাহেবরামপুর প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত এক সভায় ওই পরিষদের কমিটি গঠন করা হয়। এতে সভাপতিত্ব করেন পরিশীলন পরিষদের উপদেষ্টা ও ঢাকা কমার্স কলেজের অধ্যাপক এস.এম আলী আজম লাবু।

এসময় বক্তব্য রাখেন পরিশীলন পরিষদের উপদেষ্টা এস এম মনিরুল আজম সাবু, আলম মিয়া স্বপন, হাফেজ মাওলানা শহিদুল্লাহ আন নাহিদ, ইউপি সদস্য বাদল ভূইয়া, রিপন সরদার।

সভা শেষে অধ্যাপক এস এম আলী আজম লাবু পরিশীলন পরিষদের ২০২২ সালের নতুন কমিটির নাম ঘোষণা করেন। এতে মো. তানভীর হাসান তাজবীরকে সভাপতি, মো. মুরাদ হোসেনকে সাধারণ সম্পাদক, আব্দুস সালাম হাওলাদারকে কোষাধ্যক্ষ, মোঃ আবুল হাসেমকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

সংগঠনের উপদেষ্টা মো. আলম মিয়া স্বপন মাস্টার জানান, ২০০৮ সালে উপজেলার বাটামারা ইউনিয়নের পরিশীলন পরিষদ গঠন করা হয়। বিগত ১৪ বছরে সংগঠনটি ১২ টি ক্রিকেট টুর্নামেন্ট, ১০টি সাধারন জ্ঞান প্রতিযোগিতা, ১০ বারের গুণীজন সংবর্ধণা, ১০ বার ঈদ পুনর্মিলনী, ৮ বার বৃক্ষ রোপন কর্মসূচি ও কবিতা আবৃত্তি, ৬ বার সঙ্গীত প্রতিযোগিতা, ৫ বার কৃতি শিক্ষার্থী সংবর্ধনা, ৪ বার পরিশীলন ফ্রী ব্লাড গ্রুপিং, চিত্রাংকন প্রতিযোগিতা ও বই পড়া প্রতিযোগিতা, ৩ বার সুন্দর হাতের লেখা, সাংস্কৃতিক, কোরআন তেলওয়াত ও আজান প্রতিযোগিতা, ২ বার মাদক বিরোধী শোভাযাত্রা, ফটোগ্রাফি, ভাষার গান, রচনা ও বর্ণ প্রতিযোগিতার আয়োজন করেছে।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network