মঙ্গলবার, ১৮ জানুয়ারি ২০২২, ৪ মাঘ ১৪২৮, সকাল ১০:১৩
শিরোনাম :
মুলাদীতে শিক্ষার্থীদের অনুমতি ছাড়াই মাদরাসায় ভর্তির আবেদনের অভিযোগ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সরকার সরল উত্তরণ কৌশল প্রণয়ন করবে : প্রধানমন্ত্রী কনে দেখে ফেরার পথে প্রবাসী বরসহ নিহত-৩ এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩০ ডিসেম্বর মুলাদীতে বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলার উদ্বোধন মুলাদীতে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক প্যাদারহাট ওয়াহেদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি হলেন ওয়াহিবা আখতার শিফা প্রোটেক্টিভ লাইফ ও আইসিবি ক্যাপিটাল এর সাথে আইপিও সংক্রান্ত চুক্তি স্বাক্ষর পূর্বের স্থানে বিদ্যালয়ে নতুন ভবন নির্মাণের দাবিতে মানববন্ধন ‘এমভি অভিযান-১০’ লঞ্চে আগুনে প্রাণহানি ৪২, দগ্ধ ৭০: রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক

সাবেক এমপি মোশাররফ হোসেন মঙ্গুর মেয়ের লেখা বাবার যাপিত জীবন ও রাজনীতির পথচলা বইয়ের মোড়ক উম্মোচন

গণবার্তা রিপোর্ট: মুলাদী-হিজলার আসনের সাবেক এমপি আলহাজ্ব মোশাররফ হোসেন মঙ্গুর মেয়ে ডা. জাহানারা লাইজুর লেখা বাবার যাপিত জীবন ও রাজনীতির পথচলা বইয়ের মোড়ক উম্মোচন করা হয়েছে। গতকাল শুক্রবার বেলা ১১টায় সাবেক এমপি আলহাজ্ব মোশাররফ হোসেন মঙ্গুর বাস ভবনে এক অনাড়ম্বর অনুষ্ঠানে বইটির মোড়ক উম্মোন করা হয়। এতে সভাপতিত্ব করেন বরিশাল উত্তর জেলা বিএনপির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা দেওয়ান মোহাম্মাদ শহীদুল্লাহ।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, সুপ্রীম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট জয়নুল আবেদীন। বিশেষ অতিথি ছিলেন বিএনপির সাংগঠনিক সম্পাদক সাবেক এমপি অ্যাডভোকেট বিলকিস জাহান শিরিন।

ডা. জাহানারা লাইজুল ও পৌর বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক আল মামুনের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বরিশাল উত্তর জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক অধ্যক্ষ আবিদুর রহমান হুমায়ুন, উপজেলা বিএনপির সহসভাপতি অধ্যাপক শরীয়ত উল্লাহ, সাংগঠনিক সম্পাদক ইঞ্জি. জাহাঙ্গীর কবিরাজ, যুগ্ম সম্পাদক অ্যাড. তরিকুল ইসলাম দিপু মোল্লা, উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক অধ্যাপক মুনিরুজ্জামান মনির, হিজলা উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মেজবাহ উদ্দীন অপু চৌধুরী, সাবেক ইউপি চেয়ারম্যান আফসার উদ্দীন, হিজলা উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক অ্যাড. দেওয়ান মো. মনির হোসেন, পৌর বিএনপির সহসভাপতি এনামুল হক ইনু, যুগ্ম সম্পাদক কাজী কামাল হোসেন, বরিশাল উত্তর জেলা মহিলা দল সভাপতি শায়লা শারমিন মিম্মু, সহসভাপতি মিসেস হাওয়ানুর চৌধুরী, হিজলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক আব্দুল হামিদ, হিজলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক দেওয়ান আ. মান্নান, উপজেলা যুবদল যুগ্ম আহ্বায়ক সালাম কবির হাওলাদার, পৌর যুবদল সভাপতি আনিসুর রহমান আলাল, যুবদল নেতা পৌর কাউন্সিলর মিজানুর রহমান, আরিফুর রহমান টিটু, জসিম উদ্দীন সিকদার, উপজেলা ছাত্রদল আহ্বায়ক মহিউদ্দীন ঢালী, সদস্য সচিব মো. বেল্লাল হোসেনসহ উপজেলা, পৌর এবং ইউনিয়ন বিএনপির নেতাকর্মীরা।

ডা. জাহানারা লাইজু জানান, তাঁর পিতা আলহাজ্ব মোশাররফ হোসেন মঙ্গু বিএনপির মনোনয়ন নিয়ে জনগনের ভোটে ৪ বার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। তিনি নিজের জীবন যাপন এবং রাজনীতির পথচলা নিয়ে একটি বই লেখা শুরু করেছিলেন। এর পরই অসুস্থ হয়ে পড়েন। তাই বাবার জীবন যাপন এবং জনকল্যানের রাজনীতি নিয়ে এই বইটি লেখা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network