শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, সকাল ৮:৪১
শিরোনাম :
বঙ্গবন্ধুর মাজারে বাংলাদেশ সম্পাদক ফোরামের শ্রদ্ধা নিবেদন জাতীয় শোক দিবসে পতাকা উত্তোলন বিষয়ক নির্দেশনা দেশের সমুদ্র বন্দরসমূহে ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত গৃহহীনদের ঘর দেওয়া বর্তমান সরকারের যুগান্তকারী পদক্ষেপ : পরিকল্পনামন্ত্রী তাজিয়া মিছিলের মধ্য দিয়ে পবিত্র আশুরা পালিত  স্বাধীনতা সংগ্রামে বঙ্গমাতার নেপথ্য ভূমিকা তুলে ধরলেন প্রধানমন্ত্রী আগামী দিনের নারীদের জন্য অনুপ্রেরণা হয়ে থাকবেন বঙ্গমাতা: স্পিকার  নির্বাচন হতে না দেয়ার আস্ফালন করে লাভ নেই : ওবায়দুল কাদের ওয়ান ব্যাংক ও ম্যাক্সিস সিস্টেমসের চুক্তি স্বাক্ষর বঙ্গমাতার জন্মদিনে জনতা ব্যাংকের দোয়া মাহফিল
Logo

মুলাদীতে জাতীয় পার্টির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত



মুলাদীতে জাতীয় পার্টির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
https://ganobarta.com/archives/6477

মুলাদী প্রতিনিধি: মুলাদীতে জাতীয় পার্টির (জাপা) ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এই উপলক্ষে  শনিবার (১লা জানুয়ারি) উপজেলা জাতীয় পার্টির আয়োজনে চরকালেখান মাদরাসা বাজার এলাকায় আনন্দ শোভাযাত্রা এবং চরকালেখান মাধ্যমিক বিদ্যালয় মাঠে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন চরকালেখান ইউনিয়ন জাপা আহ্বায়ক ও চরকালেখান ইউনিয়ন চেয়ারম্যান মিরাজুল ইসলাম মিরাজ সরদার।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক পৌর কাউন্সিলর আরিফ হোসেন সরদার, সহসভাপতি আলহাজ্ব আব্দুস সালাম খান, লাল মিয়া জমাদার, সাংগঠনিক সম্পাদক কুতব উদ্দীন চৌকিদার, চরকালেখান ইউনিয়ন জাপা সদস্য সচিব জালাল উদ্দীন নিলু সরদার, গাছুয়া ইউনিয়ন জাপা সভাপতি জাহাঙ্গীর আলম মাতুব্বর, উপজেলা জাতীয় যুব সংহতির সাধারণ সম্পাদক আ. হালিম হাওলাদার, উপজেলা জাতীয় ছাত্রসমাজের সভাপতি আসাদুজ্জামান বাবু মাতুব্বর, চরকালেখান ইউনিয় জাপা যুগ্ম আহ্বায়ক আসাদুজ্জামান অনুসহ উপজেলা ও পৌর জাতীয় পার্টি এবং অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network