রবিবার, ৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, রাত ১১:৫০
শিরোনাম :
আইডিআরএ চেয়ারম্যানকে বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্সের ফুলেল শুভেচ্ছা করোনায় মৃত্যু কমলেও বেড়েছে শনাক্তের হার সিলেটে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি মেরামতে প্রধানমন্ত্রীর পাঁচ কোটি টাকা অনুদান আওয়ামী লীগ জনকল্যাণের রাজনীতি করে : ওবায়দুল কাদের পদ্মা সেতু নির্মাণের সব কৃতিত্ব বাংলাদেশের জনগণের : প্রধানমন্ত্রী আওয়ামী লীগ নির্বাচনী প্রতিশ্রুতি বাস্তবায়ন করতে চায় : প্রধানমন্ত্রী আইডিআরএ চেয়ারম্যানকে প্রাইম লাইফের ফুলেল শুভেচ্ছা আইডিআরএ চেয়ারম্যান ও সদস্যবৃন্দকে বেঙ্গল ইসলামি লাইফের শুভেচ্ছা বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্স’র ২৬তম এজিএম অনুষ্ঠিত ওয়ান ব্যাংকের আল নূর দ্বৈত মুদ্রা ডেবিট কার্ড উদ্বোধন
Logo

মুলাদীতে বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলার উদ্বোধন



মুলাদীতে বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলার উদ্বোধন
https://ganobarta.com/archives/6468

মুলাদী (বরিশাল) প্রতিনিধি: মুলাদীতে ৪৩তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ, বিজ্ঞান মেলা এবং ৬ষ্ঠ জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াডের উদ্বোধন করা হয়েছে।  বুধবার ২৯ ডিসেম্বর বেলা ১১টায় উপজেলার শহীদ আলতাফ মাহমুদ অডিটরিয়ামে এই মেলার উদ্বোধন করা হয়। উপজেলা প্রশাসন ও উপজেলা মাধ্যমিক শিক্ষা দপ্তর বিজ্ঞান মেলা ও বিজ্ঞান অলিম্পিয়াডের আয়োজন করেন।


অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নূর মোহাম্মদ হোসাইনী। এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব তারিকুল হাসান খান মিঠু। এসময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মো. রিয়াজুর রহমান, মুলাদী সরকারি কলেজের অধ্যক্ষ মো. দেলোয়ার হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. শহিদুল ইসলাম উপজেলা শিক্ষা কর্মকর্তা এস এম জাকিরুল হাসান, উপজেলা সমবায় কর্মকর্তা আমিনুল ইসলাম, উপজেলা দারিদ্র বিমোচন ফাউণ্ডেশন কর্মকর্তা নূরুল ইসলাম, মুলাদী সরকারি মাহমুদজান মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাসির উদ্দীন হাওলাদার, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা মো. আরিফ খানসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শহিদুল ইসলাম জানান, দুই দিন ব্যাপী আয়োজিত বিজ্ঞান মেলা ও জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াডের প্রদর্শনীতে উপজেলার বিভিন্ন মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পর্যায়ের শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন। শেষ দিনে বিজয়ী প্রতিষ্ঠানকে সনদ ও পুরস্কার দেওয়া হবে।

 

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network