শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, সকাল ৮:৩৪
শিরোনাম :
বঙ্গবন্ধুর মাজারে বাংলাদেশ সম্পাদক ফোরামের শ্রদ্ধা নিবেদন জাতীয় শোক দিবসে পতাকা উত্তোলন বিষয়ক নির্দেশনা দেশের সমুদ্র বন্দরসমূহে ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত গৃহহীনদের ঘর দেওয়া বর্তমান সরকারের যুগান্তকারী পদক্ষেপ : পরিকল্পনামন্ত্রী তাজিয়া মিছিলের মধ্য দিয়ে পবিত্র আশুরা পালিত  স্বাধীনতা সংগ্রামে বঙ্গমাতার নেপথ্য ভূমিকা তুলে ধরলেন প্রধানমন্ত্রী আগামী দিনের নারীদের জন্য অনুপ্রেরণা হয়ে থাকবেন বঙ্গমাতা: স্পিকার  নির্বাচন হতে না দেয়ার আস্ফালন করে লাভ নেই : ওবায়দুল কাদের ওয়ান ব্যাংক ও ম্যাক্সিস সিস্টেমসের চুক্তি স্বাক্ষর বঙ্গমাতার জন্মদিনে জনতা ব্যাংকের দোয়া মাহফিল
Logo

মুলাদীতে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক



মুলাদীতে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক
https://ganobarta.com/archives/6465

মুলাদী (বরিশাল) প্রতিনিধি: মুলাদীতে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাত ৯ টার দিকে উপজেলার বাটামারা ইউনিয়নের সেলিমপুর-সাহেবরামপুর খেয়াঘাট এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন মুলাদী সদর ইউনিয়নের চরলক্ষ্মীপুর গ্রামের মিজানুর রহমান বেপারীর ছেলে মিঠু বেপারী এবং ছাবের খানের ছেলে সাইদুল ইসলাম স্বপন। তাদের কাছে ১২০পিস ইয়াবা পাওয়া গেছে বলে জানিয়েছেন পুলিশ।

মুলাদী থানার উপপরিদর্শক (এসআই) আবু ইউসুফ জানান, মিঠু বেপারী ও স্বপন তাদের সহযোগীদের নিয়ে দীর্ঘ দিন ধরে উপজেলার বিভিন্ন স্থানে ইয়াবা, গাজাসহ মাদকের ব্যবসা করে আসছে। মঙ্গলবার রাতে পার্শ্ববর্তী উপজেলার থেকে ইয়াবা নিয়ে আসছিলো। গোপন সংবাদের ভিত্তিতে সেলিমপুর খেয়াঘাট এলাকা থেকে দুইজনকে আটক করা হয়। এসময় তাদের সহযোগী সেলিমপুর গ্রামের জব্বার হাওলাদারের ছেলে সেন্টু পালিয়ে যায়।

মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম মাকসুদুর রহমান জানান, পুলিশ বাদী হয়ে তিনজনকে আসামী করে একটি মাদক মামলা দায়ের করেছেন। গতকাল বুধবার সকালে আটককৃতদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network