শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, সকাল ৮:০৮
শিরোনাম :
বঙ্গবন্ধুর মাজারে বাংলাদেশ সম্পাদক ফোরামের শ্রদ্ধা নিবেদন জাতীয় শোক দিবসে পতাকা উত্তোলন বিষয়ক নির্দেশনা দেশের সমুদ্র বন্দরসমূহে ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত গৃহহীনদের ঘর দেওয়া বর্তমান সরকারের যুগান্তকারী পদক্ষেপ : পরিকল্পনামন্ত্রী তাজিয়া মিছিলের মধ্য দিয়ে পবিত্র আশুরা পালিত  স্বাধীনতা সংগ্রামে বঙ্গমাতার নেপথ্য ভূমিকা তুলে ধরলেন প্রধানমন্ত্রী আগামী দিনের নারীদের জন্য অনুপ্রেরণা হয়ে থাকবেন বঙ্গমাতা: স্পিকার  নির্বাচন হতে না দেয়ার আস্ফালন করে লাভ নেই : ওবায়দুল কাদের ওয়ান ব্যাংক ও ম্যাক্সিস সিস্টেমসের চুক্তি স্বাক্ষর বঙ্গমাতার জন্মদিনে জনতা ব্যাংকের দোয়া মাহফিল
Logo

মুলাদীতে সাবেক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মোটরসাইকেল ছিনিয়ে নেওয়ার অভিযোগ



মুলাদীতে সাবেক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মোটরসাইকেল ছিনিয়ে নেওয়ার অভিযোগ
https://ganobarta.com/archives/6462

মুলাদী প্রতিনিধি: মুলাদীতে সাবেক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মোটরসাইকেল ছিনিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। পাওনা টাকা চাওয়ায় নাজিরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মজিবুর রহমান শরীফ রামারপোল গ্রামের রফিকুল ইসলাম ভুইয়ার ছেলে বেল্লাল হোসেনের মোটরসাইকেল ছিনিয়ে নেন।

গত ২৬ ডিসেম্বর রাত ১টার দিকে রামারপোল নতুনহাটে এই ঘটনা ঘটে। এ ঘটনায় বেল্লাল হোসেন বাদী হয়ে ২৭ ডিসেম্বর রাতে মুলাদী থানায় অভিযোগ দিয়েছেন।

বেল্লাল হোসেন জানান, রামারপোল গ্রামের মৃত নূর উদ্দীন ভূইয়ার ছেলে বিএম জাকির হোসেন বিভিন্ন সময় আমার ও আমার ভাইয়ের কাছ থেকে ৭৪ হাজার টাকা ধার নেয়। ওই টাকা চাইতে গেলে তারা বিভিন্ন তালবাহান করে। গত ২৬ ডিসেম্বর নাজিরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মজিবুর রহমান শরীফ ও বিএম জাকির হোসেন রামারপোল নতুন হাটে আমার ডিস লাইনের দোকানে বিলবোর্ড ভাঙার মিথ্যা অভিযোগ এনে আমাকে মারধর করে এবং দোকান বন্ধ করে দেয়। এক পর্যায়ে তারা দের লক্ষ টাকা দামের মোটরসাইকেল নিয়ে যায়।

নাজিরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মজিবুর রহমান শরীফ জানান, রামারপোল নতুন হাটে মারধর কিংবা মোটরসাইকেল ছিনিয়ে নেওয়ার ঘটনা ঘটেনি।

এব্যাপারে মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস.এম মাকসুদুর রহমান জানান, বেল্লাল হোসেনের লিখিত অভিযোগ পেয়েছি। উপপরিদর্শক ইউসুফ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network