মঙ্গলবার, ১৮ জানুয়ারি ২০২২, ৪ মাঘ ১৪২৮, সকাল ১০:৪৮
শিরোনাম :
মুলাদীতে শিক্ষার্থীদের অনুমতি ছাড়াই মাদরাসায় ভর্তির আবেদনের অভিযোগ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সরকার সরল উত্তরণ কৌশল প্রণয়ন করবে : প্রধানমন্ত্রী কনে দেখে ফেরার পথে প্রবাসী বরসহ নিহত-৩ এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩০ ডিসেম্বর মুলাদীতে বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলার উদ্বোধন মুলাদীতে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক প্যাদারহাট ওয়াহেদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি হলেন ওয়াহিবা আখতার শিফা প্রোটেক্টিভ লাইফ ও আইসিবি ক্যাপিটাল এর সাথে আইপিও সংক্রান্ত চুক্তি স্বাক্ষর পূর্বের স্থানে বিদ্যালয়ে নতুন ভবন নির্মাণের দাবিতে মানববন্ধন ‘এমভি অভিযান-১০’ লঞ্চে আগুনে প্রাণহানি ৪২, দগ্ধ ৭০: রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক

প্যাদারহাট ওয়াহেদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি হলেন ওয়াহিবা আখতার শিফা

মুলাদী প্রতিনিধি: মুলাদীতে প্যাদারহাট ওয়াহেদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত হয়েছেন ওয়াহিবা আখতার শিফা। গতকাল মঙ্গলবার বেলা ১১টায় বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত সভায় প্রস্তাব সমর্থনের মাধ্যমে তিনি ওই বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. শহিদুল ইসলাম।

ওয়াহিবা আখতার শিফা উপজেলার কাজিরচর ইউনিয়নের চরকমিশনার গ্রামের বাসিন্দা এবং সমবায় মন্ত্রণালয়ের মহাপরিচালক ও নিবন্ধক (অতিরিক্ত সচিব) ড. মো. হারুন অর রশিদ বিশ্বাসের সহধর্মিনী। তিনি ১৯৯২ সালে কল্যাণপুর গালর্স স্কুল এণ্ড কলেজ থেকে এসএসসি, ১৯৯৪ সালে হলিক্রস স্কুল এণ্ড কলেজ থেকে এইচএসসি, ১৯৯৮ সালে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে গ্রন্থাগার ও তথ্য বিজ্ঞান বিষয়ে সম্মান এবং একই বিশ্ববিদ্যালয় থেকে ১৯৯৯ সালে স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক বখতিয়ার আলম জানান, ইতিমধ্যে বিদ্যালয়ের সকল ক্যাটাগরির সদস্য নির্বাচন সম্পন্ন হয়েছে। গতকাল বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের প্রথম সভায় অভিভাবক সদস্য কাঞ্চন আলী প্যাদার প্রস্তাবে এবং সকল সদস্যদের সমর্থনে ওয়াহিবা আখতার শিফা সভাপতি নির্বাচিত হন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কাজিরচর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মন্টু বিশ্বাস, এনামুল হক মন্টু, বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সদস্য জালাল ঘরামী, আনিচ ঘরামী, মোতাহার হোসেন প্যাদা, কাঞ্চন প্যাদাসহ বিদ্যালয়ের সদস্যবৃন্দ এবং স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network