সোমবার, ৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, রাত ১২:২৮
শিরোনাম :
আইডিআরএ চেয়ারম্যানকে বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্সের ফুলেল শুভেচ্ছা করোনায় মৃত্যু কমলেও বেড়েছে শনাক্তের হার সিলেটে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি মেরামতে প্রধানমন্ত্রীর পাঁচ কোটি টাকা অনুদান আওয়ামী লীগ জনকল্যাণের রাজনীতি করে : ওবায়দুল কাদের পদ্মা সেতু নির্মাণের সব কৃতিত্ব বাংলাদেশের জনগণের : প্রধানমন্ত্রী আওয়ামী লীগ নির্বাচনী প্রতিশ্রুতি বাস্তবায়ন করতে চায় : প্রধানমন্ত্রী আইডিআরএ চেয়ারম্যানকে প্রাইম লাইফের ফুলেল শুভেচ্ছা আইডিআরএ চেয়ারম্যান ও সদস্যবৃন্দকে বেঙ্গল ইসলামি লাইফের শুভেচ্ছা বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্স’র ২৬তম এজিএম অনুষ্ঠিত ওয়ান ব্যাংকের আল নূর দ্বৈত মুদ্রা ডেবিট কার্ড উদ্বোধন
Logo

কুষ্টিয়াতে আনসার ও গ্রাম প্রতিরক্ষা সমাবেশে অনুষ্ঠিত



কুষ্টিয়াতে আনসার ও গ্রাম প্রতিরক্ষা সমাবেশে অনুষ্ঠিত
https://ganobarta.com/archives/6377

মোশারফ হোসেন : ‘‘শান্তি, শৃঙ্খলা, উন্নয়ন, নিরাপত্তায় সর্বত্র আমরা’’ এই স্লোগান নিয়ে কুষ্টিয়াতে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা সমাবেশ-২০২১ অনুষ্ঠিত হয়েছে।

জেলা প্রশাসক মোঃ সাইদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, আনসার ও ভিডিপি খুলনা রেঞ্জের পরিচালক মোল্লা আমজাদ হোসেন (পিএএমএস)। ২০ ডিসেম্বর সকাল ১১ টায় কুষ্টিয়া জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কার্যালয়ে কোরআন তেলাওয়াত ও বেলুন উড়িয়ে আনুষ্ঠানিক ভাবে জেলা সমাবেশের উদ্বোধন করা হয়।

জেলা সমাবেশ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, কুষ্টিয়া জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ড্যান্ট মোঃ সোহেলুর রহমান। জেলা সমাবেশ অনুষ্ঠানে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো:আজগর আলী, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, র্যাব-১২ এর কোম্পানি কমান্ডার মোঃ ইলিয়াস হোসেন,সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতা। সমাবেশে বক্তারা বলেন, আনাসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী বাংলাদেশের আত্মসামাজিক উন্নয়নে গুরুত্বপূর্ন ভূমিকা রেখে আসছে। শুধু তাই নয় বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামও আনসার বাহিনীর রয়েছে গুরুত্বপূর্ন অবদান। বাংলাদেশের যে কয়টি আইন শৃঙ্খলা বাহিনী রয়েছে সে গুলোর মত আনাসার বাহিনীও সুসংগঠিত ও সুশৃঙ্খল।

অন্যান্য বাহিনীর পাশাপাশি এই বাহিনী আজ আধুনিক, সুসজ্জিত। আগামী দিনে এই বাহিনী প্রশিক্ষণ লব্ধ জ্ঞান কাজে লাগিয়ে দেশ ও জাতির উন্নয়নে কাজ করে যাবে।জেলা সমাবেশ-২০২১ অনুষ্ঠানে জেলার বিভিন্ন উপজেলা ও ইউনিয়ন দল পতিরা তাদের প্রেজেন্টেশন তুলে ধরেন। অনুষ্ঠানে জেলার বিভিন্ন উপজেলার আনসার ও ভিডিপির কর্তকর্তারা ও সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।অনুষ্ঠান শেষে ২৮ টি সাইকেল,৪টি সেলাই মেশিন, ১০ টা ছাতা ও প্রত্যেক জনকে শুভেচ্ছা উপহার দেওয়া হয়। জেলা সমাবেশ অনুষ্ঠানের সঞ্চালনা করেন হামিদা পারভিন।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network