মঙ্গলবার, ১৮ জানুয়ারি ২০২২, ৪ মাঘ ১৪২৮, সকাল ১০:০৫
শিরোনাম :
মুলাদীতে শিক্ষার্থীদের অনুমতি ছাড়াই মাদরাসায় ভর্তির আবেদনের অভিযোগ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সরকার সরল উত্তরণ কৌশল প্রণয়ন করবে : প্রধানমন্ত্রী কনে দেখে ফেরার পথে প্রবাসী বরসহ নিহত-৩ এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩০ ডিসেম্বর মুলাদীতে বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলার উদ্বোধন মুলাদীতে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক প্যাদারহাট ওয়াহেদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি হলেন ওয়াহিবা আখতার শিফা প্রোটেক্টিভ লাইফ ও আইসিবি ক্যাপিটাল এর সাথে আইপিও সংক্রান্ত চুক্তি স্বাক্ষর পূর্বের স্থানে বিদ্যালয়ে নতুন ভবন নির্মাণের দাবিতে মানববন্ধন ‘এমভি অভিযান-১০’ লঞ্চে আগুনে প্রাণহানি ৪২, দগ্ধ ৭০: রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক

অগ্রণী ব্যাংকের ২য় পর্যায়ের প্রণোদনা বিতরণ

স্টাফ রিপোর্টার : সম্প্রতি দ্বিতীয় পর্যায়ের প্রণোদনা প্যাকেজের আওতায় ঋণ বিতরণ করেছে অগ্রণী ব্যাংক বগুড়া অঞ্চল। মিট দ্য বরোয়ার ও খেলাপি ঋণ আদায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের এমডি ও সিইও মোহম্মদ শামস্-উল ইসলাম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের ডিএমডি মো. মনিরুল ইসলাম, ইন্ডাস্ট্রিয়াল ক্রেডিট ডিভিশনের জিএম ড. মো. আব্দুল্লাহ আল মামুন, জিএম বাহারে আলম, ডিজিএম ও অঞ্চলপ্রধান মো. শাহ্জাহান মিঞা, রিকভারি অ্যান্ড এনপিএ ডিভিশনের ডিজিএম ভবেশ চাকমা, সিরাজগঞ্জ, নওগাঁ, জয়পুর হাটের অঞ্চলপ্রধানসহ চারটি অঞ্চলের গ্রাহকরা।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অগ্রণী ব্যাংকের রাজশাহী সার্কেলের প্রধান ও জিএম মো. শামিম উদ্দিন আহমেদ।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network