বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, বিকাল ৪:২১

রাকাব-এসএমই ফাইন্যান্সিং কোম্পানি লিমিটেড এর ৩৫তম পর্ষদ সভা

ঢাকা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ১৮ নভেম্বর রাকাব-এসএমই ফাইন্যান্সিং কোম্পানি লিমিটেড এবং রাকাব পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ও সরকারের সাবেক সিনিয়র সচিব মোঃ রইছউল আলম মন্ডল রাকাব এসএমই ফাইন্যান্সিং কোম্পানি লিমিটেড (রাকাব-এর সাবসিডিয়ারি কোম্পানি)-এর পরিচালনা পর্ষদের ৩৫তম সভায় সভাপতিত্ব করেন।

সভায় রাকাব-এর ব্যবস্থাপনা পরিচালক মোঃ ইসমাইল হোসেন; উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ আসাদুজ্জামান; কোম্পানির পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ-রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স বিভাগের প্রফেসর ড. রুস্তম আলী আহমেদ; অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের উপ-সচিব মোঃ গোলাম মোস্তফা এবং মহাব্যবস্থাপক (প্রশাসন) মোঃ জয়নাল আবেদীন তাঁদের স্ব স্ব কার্যালয় থেকে এবং সদস্য সচিব ও কোম্পানির চিফ এক্সিকিউটিভ অফিসার মোঃ আব্দুল্লাহ্ সালাহ্ উদ্দিন গাজী রাকাব প্রধান কার্যালয়ের বোর্ড রুম থেকে উক্ত ভার্চুয়াল সভায় সরাসরি অংশগ্রহণ করেন।

সভায় ২০২০-২১ অর্থ বছরের খসড়া নিরীক্ষা প্রতিবেদন; কোম্পানির জন্য আয়কর উপদেষ্টা নিয়োগ ও সুদ মওকুফ প্রস্তাব অনুমোদন এবং কোম্পানীর ঋণ বিতরণ, ঋণ আদায়, শ্রেণীকৃত ঋণ আদায় ও মুনাফার চিত্র অবহিতকরণসহ পরিচালন ও প্রশাসনিক বিষয়ে বেশ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network