বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, বিকাল ৪:৫৪

নিটল ইন্স্যুরেন্সের ১৬০তম বোর্ড সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : নিটল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের ১৬০তম বোর্ড সভা অনুষ্ঠিত হয়েছে। ২৬ অক্টোবর ভার্চুয়াল মাধ্যমে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন নিটল ইন্সুরেন্স কোম্পানি লিমিটেডের চেয়ারম্যান ও প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, বাংলাদেশ ইন্সুরেন্স এসোসিয়েশনের ভাইস-প্রেসিডেন্ট এবং ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি (এফবিসিসিআই) এর পরিচালক এ কে এম মনিরুল হক। তিনি কোম্পানির বর্তমান ব্যবসায়িক অবস্থান ও ভবিষ্যৎ কর্মপন্থা নিয়ে আলোকপাত করেন।

সভায় কোম্পানির ভাইস-চেয়ারম্যান জুবায়ের হুমায়ুন খন্দকার, পরিচালক নাইমা হক, মাহমুদুল হক শামীম, নাজমে আরা হুসেন, মো. মুরাদ হোসেন রিপন, স্বতন্ত্র পরিচালক মো. আব্দুল আজিজ, এফসিএমএ ও ড. রঞ্জন কুমার মিত্র, মূখ্য নির্বাহী কর্মকর্তা এস এম মাহবুবুল করিম, প্রধান আর্থিক কর্মকর্তা মো. আলতাফ হোসেন, প্রধান অভ্যন্তরীন নিরিক্ষা ও কমপ্লায়েন্স মো. লিয়াকত হোসেন এবং কোম্পানি সচিব মো. শাখাওয়াত হোসেন উপস্থিত ছিলেন। সভায় জানুয়ারী ০১, ২০২১ইং থেকে সেপ্টেম্বর ৩০, ২০২১ইং পর্যন্ত সময়ের জন্য তৃতীয় ত্রৈমাসিক অনীরিক্ষিত আর্থিক হিসাব বিবরনী অনুমোদন করা হয়।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network