বুধবার, ৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, সকাল ১০:০৯

বঙ্গবন্ধুর জন্ম হয়েছিলো বলেই আমরা বাংলাদেশ পেয়েছি – ড. হারুন অর রশিদ বিশ্বাস

মুলাদী (বরিশাল) প্রতিনিধি: সমবায় অধিদপ্তরের মহাপরিচালক ও নিবন্ধক ড. মো. হারুন অর রশিদ বিশ্বাস বলেছেন, বঙ্গবন্ধুর জন্ম হয়েছিলো বলেই আমরা বাংলাদেশ পেয়েছি। স্বাধীন একটি দেশে বাস করতে পারছি। তিনি গতকাল বৃহস্পতিবার বেলা ১১টায় মুলাদী উপজেলার কাজিরচর ইউনিয়নের বেগম শামছুন্নাহার শিশু কল্যান সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বঙ্গবন্ধু মডেল গ্রাম অংশীজন অবহিতকরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। তিনি আরও বলেন, বঙ্গবন্ধু সমবায় এর মাধ্যমে দেশকে সাজাতে চেয়েছিলেন। তার অসমাপ্ত কাজ সমাপ্ত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উদ্যোগ নিয়েছেন। তাই বঙ্গবন্ধুর গণমূখী সমবায় ভাবনার আলোকে বঙ্গবন্ধু মডেল গ্রাম প্রতিষ্ঠা পাইলট প্রকল্প করা হয়েছে। এর মাধ্যমে মুলাদী উপজেলার কাজিরচর ইউনিয়নের চর কমিশনার গ্রামকে একটি মডেল গ্রামে পরিণত করার সকল প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।
সভায় সভাপতিত্ব করেন বঙ্গবন্ধু মডেল গ্রাম প্রকল্পের উপজেলা বাস্তবায়ন কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা নূর মোহাম্মদ হোসাইনী। এতে বিশেষ অতিথি ছিলেন বরিশাল বিভাগীয় সমবায় দপ্তরের যুগ্ম নিবন্ধক আব্দুল্লাহ আল মামুন, বঙ্গবন্ধু মডেল গ্রামের প্রকল্প পরিচালক মো. হেলাল উদ্দীন, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব তারিকুল হাসান খান মিঠু, মুলাদী পৌর মেয়র শফিক উজ্জামান রুবেল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. আব্দুল বারী, বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি সরদার খালেদ হোসেন স্বপন, মুলাদী সরকারি কলেজের অধ্যক্ষ মো. দেলোয়ার হোসেন, সিনিয়র সহাকারী পুলিশ সুপার (মুলাদী সার্কেল) মো. মতিউর রহমান, কাজিরচর ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব মন্টু বিশ্বাস।
এসময় উপস্থিত ছিলেন, মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম মাকসুদুর রহমান, উপজেলা সমবায় কর্মকর্তা মো. আমিনুল ইসলাম, মুলাদী প্রেসক্লাবের সভাপতি আলমগীর হোসেন সুমন, বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা দেলোয়ার হোসেন রাড়ী, নাট্যকার মনিরা ইউসুফ মেমী, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুয়েল হাওলাদারসহ বরিশাল জেলা ও বিভিন্ন উপজেলা সমবায় দপ্তরের কর্মকর্তাবৃন্দ ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network